শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জিআই পণ্যের স্বীকৃতির তালিকায় কুমিল্লার রসমালাই টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়

দাউদকান্দিতে আড়াই বছরের শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৫ দেখা হয়েছে
# প্রতীকী ছবি

কুমিল্লার দাউদকান্দিতে আড়াই বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে কুমিল্লার চান্দিনা উপজেলা থেকে কামরুল দেওয়ান (২৭) নামে এক যুবককে আটক করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। সে দাউদকান্দি উপজেলার জায়গীর গ্রামের দেওয়ান বাড়ির হাসেম দেওয়ানের ছেলে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) উপজেলার বারপাড়া ইউনিয়নের জায়গীর গ্রামে আড়াই বছরের শিশু ধর্ষণের ঘটনাটি ঘটে। মঙ্গলবার ধর্ষণের ঘটনায় শিশুটির মা বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে ওইদিন রাতেই অভিযুক্ত কামরুল দেওয়া কে পুলিশ চান্দিনা থেকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, শনিবার (২০ফেব্রুয়ারি)দুপুরে কামরুল দেওয়ান শিশুটিকে ফুসলিয়ে বাড়ির পশ্চিম পাশে আক্তার হোসেনের পরিত্যক্ত বাড়িতে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।কিছুক্ষণ পর শিশুটি খুড়িয়ে খুড়িয়ে বাড়ি আসলে ও শরীর দিয়ে রক্তক্ষরণ দেখে তার মা ধর্ষণের ঘটনাটি জানতে পারে। তাৎক্ষণিক শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। মঙ্গলবার মেডিক্যাল রিপোর্টসহ শিশুটির মা থানায় অভিযোগ দায়ের করেন।

দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই)মোস্তফা কামাল জানান,অভিযোগ পাওয়ার পর প্রযুক্তি ব্যবহার করে চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকার পাচচেঙ্গা বাজার থেকে কামরুল দেওয়ানকে আটক করা হয়। আজ (বুধবার) আদালতের মাধ্যমে তাকে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 24, 2021 7:22 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!