মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র দাউদকান্দিতে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু নিহত

মুরাদনগরে ইউপি সদস্যের বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ২৫ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগরের শ্রীকাইল ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য আনোয়ার হোসেনের বাড়িতে সোমবার রাতে হামলা করেছে দুর্বৃত্তরা। আনোয়ার হোসেন পেন্নাই গ্রামের মনু মিয়ার ছেলে।

 


এ সময় দুর্বৃত্তরা আনোয়ার হোসেনের মৎস্য খামারের একটি ঘরে অগ্নিসংযোগ করে ও তার ব্যবহৃত মোটরসাইকেলে আগুন দেয়। এছাড়াও তার বসতবাড়িতে ভাঙচুর লুটপাট চালায়।

 

এ ঘটনায় আনোয়ার হোসেনের পিতা মনু মিয়া বাদী হয়ে বাঙ্গরা বাজার থানায় ৩৯জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০/১৫জনকে অভিযুক্ত করে অভিযোগ দায়ের করেন।

 

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ শফিউল আলম বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Last Updated on April 12, 2024 9:43 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!