বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

গাজীপুরের চার ভিআইপি করোনায় আক্রান্ত

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ২২৫ দেখা হয়েছে

গাজীপুরের চার ভিআইপি করোনায় আক্রান্ত হয়েছেন।তারা হলেন- গাজীপুর-৪ আসনের এমপি সিমিন হোসেন রিমি, গাজীপুর-৫ আসনের সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির ও  গাজীপুর জেলা প্রশাসক (ডিসি) এসএম তরিকুল ইসলাম।

গাজীপুর-৪ (কাপাসিয়া) সংসদীয় আসনের সংসদ সদস্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় এর সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি গত ২৫ মার্চ করোনা পরীক্ষা করাতে নমুনা দেন। ২৬ মার্চ পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।পরে তিনি ৩০ মার্চ ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। একইসঙ্গে তার দুই ছেলে সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন এবং তারা হোম আইসোলেশনে আছেন।

অপর দিকে সাবেক প্রতিমন্ত্রী ও গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি করোনাভাইরাসে আক্রান্ত হন। ওই এমপির সহকারী ব্যক্তিগত কর্মকর্তা (এপিএস) মো. মাজেদুল ইসলাম সেলিম জানান, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে অনুষ্ঠিত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের অনুষ্ঠানে যোগ দিয়ে আসার পর থেকে তিনি ঠাণ্ডা জ্বর, কাশিতে ভুগছিলেন। পরে নমুনা পরীক্ষা করাতে দেন। ওই পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ ধরা পড়ে। এখন তিনি হোম আইসোলেশনে অবস্থান করে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা গ্রহণ করছেন।

গত ২৭ মার্চ করোনা টেস্টের ফলাফলে গাজীপুর মহানগর পুলিশ কমিশনার লুৎফুল কবির স্ত্রী ও দুইসন্তানের করোনার পজিটিভ রিপোর্ট আসে। করোনা পজিটিভি হওয়ায় বর্তমানে স্ত্রী ও দুই মেয়েসহ বর্তমানে হোম আইসোলেশনে আছেন গাজীপুর মহানগর পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির (পিপিএম -সেবা)।

এদিকে গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামও কোভিড-১৯ করোনায় আক্রান্ত হয়েছেন। গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মশিউর রহমান জানান, গত রবিবার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে তিনি নমুনা পরীক্ষা করান। সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যায় নমুনায়  করোনা পজেটিভ হওয়ার খবর পান তিনি।এরপর থেকে  তিনি হোম আইসোলেশনে অবস্থান করে চিকিৎসা গ্রহণ করছেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ

Last Updated on April 6, 2021 10:20 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!