বুধবার, ০১ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত

কুমিল্লার পালপাড়ায়  স্ত্রী হত্যায়  ঘাতক স্বামী আটক

মাহফুজ নান্টু, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৬২ দেখা হয়েছে

স্ত্রীকে হত্যার একমাস পর ঘাতক স্বামী দেলোয়ার হোসেনকে আটক করেছে পুলিশ।সোমবার বিকেল চারটায় কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার আমনগন্ডার শালুকিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।কুমিল্লা সদর উপজেলার পালপাড়া গ্রামের নিজ বাড়িতে ছুরিকাঘাতে দেলোয়ার তার স্ত্রী রোকসানাকে খুন করে।

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট গোলাম মাহবুব খানের আদালতে স্ত্রী হত্যার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় ঘাতক দেলোয়ার।পরে বিকেল তিনটায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক ও ছত্রখীল পুলিশ ফাঁড়ির ইনচার্জ  শরিফুর রহমান জানান, গত ১২ মার্চ কুমিল্লা সদর উপজেলার পালপাড়া নিজ বাড়িতে ছুরিকাঘাতে দেলোয়ার তার স্ত্রী রোকসানাকে খুন করে। পরে ঘটনার একমাস পর  অভিযান চালিয়ে তাকে  সোমবার (১২ এপ্রিল) চৌদ্দগ্রামে তার এক আত্মীয়ের বাড়ী থেকে আটক করি। আজ মঙ্গলবার আদালতে তার জবানবন্দি হয়।ঘাতক দেলোয়ার জানায়, তার স্ত্রী একটি হসপিটালে কাজ করতো। পাশাপাশি শহরে একটি ভাড়া বাসায় ছেলে মেয়ে নিয়ে থাকতো৷বিষয়টি পছন্দ করতো না দেলোয়ার। সে প্রায়ই তার স্ত্রীকে চাকরী ছেড়ে দেয়ার কথা বলতো। চাকরী না ছাড়ায় কৌশলে দেলোয়ার পালপাড়া নিজের বাড়ীতে স্ত্রী রোকসানাকে এনে ছুরিকাঘাতে হত্যা করে।

উল্লেখ্য, গত ১২ মার্চ শুক্রবার রাতে দাম্পত্য কলহের জেরে রোকসানা আক্তারকে কুপিয়ে হত্যা করে তার স্বামী দেলোয়ার হোসেন। দেলোয়ার-রোকসানা দম্পতির এক ছেলে ও এক মেয়ে। মেয়ে এসএসসি পরীক্ষার্থী এবং ছেলে নবম শ্রেণিতে পড়ে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on April 13, 2021 11:29 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!