বুধবার, ০১ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায়

কুমিল্লার ২০০২-০৪-বন্ধুরা পুরো এক মাসের খাদ্য সামগ্রী দিলেন এতিম শিশুদের 

মাহফুজ নান্টু, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ২৫০ দেখা হয়েছে

এতিমখানার শিশুদের জন্য পুরো এক মাসের খাবার তুলে দিলেন এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ বাংলাদেশ এর কুমিল্লার বন্ধুরা। খাবার পেয়ে উচ্ছ্বসিত এতিম শিশুরা।

মঙ্গলবার (১১ মে) দুপুরে গ্রুপের সদস্যরা কুমিল্লার আদর্শ সদর উপজেলার শিমড়া হুব্বুন্নাবী হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানায় উপস্থিত হন। ওই মাদ্রাসায় অর্ধশত শিক্ষার্থী রয়েছে। তাদের একমাসের ৯ মন চাল, ২০ লিটার তেল, ৩০ কেজী ডাল, পর্যাপ্ত পরিমান পেয়াজ ও লবন তুলে দেন এতিমখানার প্রতিষ্ঠাতা আনিস মোর্শেদের হাতে।

এতিম শিশু শিক্ষার্থীর এক মাসের খাবার পেয়ে আনন্দিত মাদ্রাসার পরিচালক আনিস মোর্শেদ। অনুভূতি ব্যক্ত করে আনিস মোর্শেদ বলেন, স্থানীয়দের সহযোগিতায় চলছে এতিমখানাটি। এখানে যে সব শিশু কোরান শিক্ষা গ্রহণ করে তারা বেশিরভাগ এতিম ও নিম্ন আয়ের মানুষজনের সন্তান। তাদের খাবার যোগাড় করতে আমাকে হিমশিম খেতে হয়। আজ ২০০২ ও ২০০৪ বন্ধু সংগঠনটি পুরো একমাসের রসদ তুলে দিলো। আমাদের তাদের জন্য মনভরে দোয়া করি।

এতিম শিশুদের মাঝে খাবার তুলে দেয়ার সময় উপস্থিত ছিলেন এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ বাংলাদেশ এর কুমিল্লার বন্ধু মিথিলা মজুমদার মুমু, জিয়াউল হাসান বনি, কামাল খান বুলি ও কালিপদ দেবনাথ।

অন্যান্য বারের মতো এবারের আয়োজনেও সহযোগীতায় ছিল কুমিল্লার আরো বন্ধুরা।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on May 11, 2021 11:51 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!