বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত

দাউদকান্দিতে ছিনতাইকারির ছুরিকাঘাতে নিহতের ঘটনায় জড়িত দুইজন গ্রেফতার

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ১৯ মে, ২০২১
  • ২২৬ দেখা হয়েছে
# ইনসেটে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত বিল্লাল হোসেন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি অংশে ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিল্লাল হোসেন (২৬) নামে মোটরসাইকেল আরোহী হত্যার ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৯মে) বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতারের মধ্য দিয়ে হত্যার রহস্য উদঘাটন করে পুলিশ।

পুলিশ জানায়, গত সোমবার (১৭ মে) রাত সাড়ে ১০টায় বিল্লাল হোসেন ও তার ভগ্নিপতি ইব্রাহিম শরীয়তপুর থেকে চাদঁপুর মতলব হয়ে মোটরসাইকেলযোগে ঢাকা যাওয়ার পথে দাউদকান্দির মেঘনা-গোমতী সেতুর ওপর অজ্ঞাত চার ছিনতাইকারীর কবলে পড়েন । ছিনতাইকারীরা মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টাকালে ভিকটিমকে পেটে, বুকে এবং হাতে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সাথে থাকা ভগ্নিপতি ইব্রাহিমের মোবাইলসেট ও নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় বিল্লাল হোসেনকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দাউদকান্দি মডেল থানায় মামলার পর প্রযুক্তির মাধ্যমে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করে।তারা হলেন, দাউদকান্দি উপজেলার মো.ওয়াদুদ মিয়ার পুত্র মো. মনির হোসেন (২৪) ও একই উপজেলার মাইজউদ্দিনের পুত্র আলাউদ্দিন (৩০)।
গ্রেফতারকৃতরা পুলিশের জিজ্ঞাসাবাদে ছিনতাই ও হত্যাকান্ডের দায় স্বীকার করে। পরে বুধবার (১৯মে) বিকেলে তাদের আদালতে নেয়া হলে আসামী মনির আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম বলেন,আসামী মনিরের বিরুদ্ধে তিনটি মামলা এবং আসামী আলাউদ্দিনের বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, দ্রুতবিচার ও মাদকের ১২টি মামলা বিচারাধীন আছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।    

Last Updated on May 19, 2021 8:04 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!