-অপমান সইতে না পেরে আত্মহত্যা" /> তজুমদ্দিনে পরকীয়ার টানে স্বামীর ঘর ছাড়লেও প্রেমিকের ঘরে ঠাঁই হয়নি – প্রতিসময়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

তজুমদ্দিনে পরকীয়ার টানে স্বামীর ঘর ছাড়লেও প্রেমিকের ঘরে ঠাঁই হয়নি -অপমান সইতে না পেরে আত্মহত্যা

আরিফ হোসেন, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি
  • আপডেট টাইম সোমবার, ৩১ মে, ২০২১
  • ২৯৩ দেখা হয়েছে
#বাড়ির উঠোনে উৎসুক লোকজনের ভিড়

পরকীয়ার টানে প্রবাসী স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের কাছে এলেও শেষ পর্যন্ত প্রেমিক বিয়ে করতে রাজী না হওয়ায় এবং প্রেমিকের বাড়ির লোকজনের মারধর ও অপমান সইতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন এক সন্তানের জননী সীমা আক্তার (২১)।

সোমবার (৩১ মে) ভোলার তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দক্ষিণ শম্ভুপুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

নিহত সীমা আক্তারের পিতা আঃ মন্নান জানান, তিন বছর আগে আমার মেয়ের সাথে একই এলাকার প্রবাসী লোকমান হোসেনের বিয়ে হয়। তাদের ঘরে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। ৫নং ওয়ার্ডের জামাল পাটওয়ারীর ছেলে তুহিন চলতি বছরের জানুয়ারী মাসে আমার মেয়েকে প্রলোভনে ফেলে তার স্বামীর সংসার থেকে নিয়ে আসে এবং বিয়ে করার অঙ্গিকার করে।

এসব বিষয় নিয়ে জামাল পাটওয়ারী ও আমার পরিবারের মধ্যে কয়েক দফা গন্ডগোল ও বিচার শালিস হয়। তখন আমি থানায় অভিযোগ দিলে পূর্বের স্বামীকে তালাক দিয়ে তুহিনের সাথে আমার মেয়ের ৫ লাখ টাকা কাবিনে বিয়ের সিদ্ধান্ত হয়।  কিন্তু তুহিন ও তার পরিবার বিয়ের বিষয় নিয়ে তালবাহানা শুরু করে।  আমি তখন থানায় অভিযোগ দেই।

পরে গত শনিবার ফরিদ চেয়ারম্যানের বাড়িতে শালিস বসিয়ে এক লাখ টাকার বিনিময়ে বিষয়টি নিস্পত্তি করার কথা বললে আমার পরিবার এতে রাজি না হয়ে সালিশ থেকে চলে আসি।

রবিবার রাতে তুহিন আমার বাড়িতে এসে সিমার সাথে তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে রাতে আমার মেয়েকে নিয়ে যেতে চাইলে সিমা সকালে যাবে বলে তুহিনকে বিদায় করে।

সোমবার (৩১ মে) সকাল ৬ টার দিকে সীমা তুহিনের বাড়িতে গেলে তুহিন ও তার মা, ভাই বোন মিলে মেয়েকে মারধর করে আমার বাড়ির সামনে রেখে যায়। সকাল প্রায় ৭টার দিকে এসব অপমান সইতে না পেরে ঘরে এসে দরজা বন্ধ করে গলায় শাড়ি পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।  আমার মেয়ের মৃত্যুর জন্য তুহিন ও তার পরিবারের লোকজন দায়ী। মেয়েটাকে সম্মান দিয়ে বিয়ে করে ঘরে তুলে নিলে আজ তাকে মরতে হতো না।  তারা আমার মেয়েকে আত্মহত্যা রতে বাধ্য করেছে।  আমি তাদের বিচার চাই।

তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করি। ময়না তদন্ত শেষে পোস্টমর্টেমের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।         

Last Updated on May 31, 2021 8:54 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!