শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

কুমিল্লার তিতাসে সড়ক দুর্ঘটনায় দুই মৎস্য ব্যবসায়ী নিহত

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ১৮২ দেখা হয়েছে

কুমিল্লার তিতাস উপজেলায় সড়ক দুর্ঘটনায় পিকআপ ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দু্ইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৩জুন) ভোর ৫টায় গৌরীপুর-হোমনা সড়কের মৌটুপি এলাকায় শিকদার রোড নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তিতাস উপজেলার কাকিয়াখালি গ্রামের শ্রী নারায়ণ দাস (৪২) ও শ্রী লক্ষণ দাস (৪৫)। তারা দুইজনই খুচরা মাছ ব্যবসায়ী।
আহতরা হলেন- একই গ্রামের গোপাল দাস(৬৫), নির্মল দাস(৪৫), শ্রী বলাই দাস(৩০) ও সিএনজি চালক কবির হোসেন। তাদের স্থানীয়রা উদ্ধার করে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় গোপাল দাসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার (৩জুন)ভোরে সিএনজি করে নারায়ণ দাস ও লক্ষণ দাসসহ পাঁচ মাছ ব্যবসায়ী দাউদকান্দি উপজেলার গৌরীপুর মাছের আড়ৎ থেকে মাছ ক্রয়ের উদ্দেশ্যে রওনা দেয়।পথিমধ্যে গৌরীপুর-হোমনা সড়কের মৌটুপি এলাকায় শিকদার রোড নামক স্থানে পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা হোমনামূখি একটি পিকআপের সামনের চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় এবং সিএনজি চালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নারায়ণ দাস ও লক্ষণ দাস নিহত হয়।

তিতাস থানার উপ-পরিদর্শক(এসআই) আব্দুল করিম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত দুইজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on June 3, 2021 5:43 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!