বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

বন্ধ হচ্ছে দেশের মানুষের আগ্রহে পরিণত হওয়া দুপুর আড়াইটার ‘হেলথ বুলেটিন’

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ২৪৪ দেখা হয়েছে

ফাইলফটো:

দুপুর ২টা ৩০মিনিট। সবার দৃষ্টি টেলিভিশনের পর্দায়।দেশে করোনায় আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার তথ্য নিয়ে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত আয়োজন হেলথ বুলেটিন দেখার অধীর আগ্রহে দুপুরের খাবার ছেড়েও অনেকে টেলিভিশনের পর্দায় তাকিয়ে থাকেন। আবার কেউ কেউ খাবার সামনে নিয়েও শুনেন বা দেখেন করোনা আপডেটের হেলথ বুলেটিন। আজ মঙ্গলবার (১১ আগষ্ট) একই সময়ে হেলথ বুলেটিনে করোনা আপডেট নিয়ে টেলিভিশনের পর্দায় হয়তো হাজির হবেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। আজকের পর দুপুর আড়াইটায় (২.৩০মিনিট) আর অনলাইনে সরাসরি প্রচারিত হবেনা গত কয়েক মাসে দেশের মানুষের আগ্রহে পরিণত হওয়া স্বাস্থ্য  অধিদফতরের নিয়মিত আয়োজন ‘হেলথ বুলেটিন’।

জানা গেছে, স্বাস্থ্য অধিদফতরের বুলেটিন ১২ আগষ্ট বুধবার থেকে বন্ধ হচ্ছে।তবে বুধবার থেকে গণমাধ্যমের কাছে প্রেস রিলিজ আকারে করোনা বিষয়ক আপডেট পাঠবে অধিদফতর।

গত ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে করোনাভাইরাস ইস্যুতে প্রথম ব্রিফিং আয়োজন করে রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান –আইইডিসিআর। প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা তখন করোনা বিষয়ক সকল তথ্য নিজ কার্যালয়ে নিজেই ব্রিফিং করতেন। সেই সময় থেকে করোনা বিষয়ক ব্রিফিং দেশের মানুষের আগ্রহে পরিণত হয়।এরপর গত চারমাস ধরে দেশের করেনা পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদফতর নিয়মিত অনলাইন বুলেটিন প্রচার করে আসছে।

আজ মঙ্গলবার (১১ আগষ্ট) নিয়মিত হেলথ বুলেটিন বন্ধ করতে যাচ্ছে স্বাস্থ্য অধিদফতর।ফলে টেলিভিশনের পর্দায় প্রতিদিনের এই বুলেটিনে করোনা বিষয়ক নিয়মিত তথ্য ছাড়াও নিয়ম করে বিভিন্ন সচেতনতামূলক বার্তা আর শোনাও যাবেনা, গত কয়েকমাসের পরিচিত মুখও দেখা যাবেনা।

#দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 11, 2020 6:12 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!