শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

সুশীলদের অনেক কথাই শোনা যায় কিন্তু দু:সময়ে খুঁজে পাওয়া যায় না : হাজী বাহার এমপি

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ২১২ দেখা হয়েছে

ছবি: জাতীয় ক্রীড়া পরিষদের প্রণোদনার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন বাহাউদ্দিন বাহার এমপি।।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন প্রাণঘাতি করোনার এই দুর্যোগ সময়ে জনগণের পাশে রয়েছে শেখ হাসিনার সরকার ও আওয়ামী লীগ। করোনা তান্ডবে হঠাৎ কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে, অসহায় হতদরিদ্র মানুষের পাশে শুরু থেকে এখন পর্যন্ত সরকারের সার্বিক সহায়তা ও আওয়ামী লীগের পক্ষ থেকেও সহযোগিতা অব্যাহত রয়েছে। কিন্তু ইউটিউব খুললে তথাকথিত সুশীলদের অনেক কথা শুনা যায় অথচ জাতির দু:সময়ে ওনারা জনগণের পাশে নেই, দুর্যোগ দু:সময়ে ওনাদের খুঁজে পাওয়া যায় না।

শুক্রবার (১৪ আগষ্ট) দুপুরে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের সভাকক্ষে আয়োজিত কুমিল্লায় করোনায় ক্ষতিগ্রস্থ ক্রীড়াবিদদের মাঝে জাতীয় ক্রীড়া পরিষদের প্রণোদনার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।

কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রুমেন।

অনুষ্ঠানে খেলোয়ার, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠক ও ক্রীড়া সংশ্লিষ্ট ৪৫ জনের প্রত্যেককে ৭ হাজার টাকা করে মোট ৩ লাখ ১৫ হাজার টাকার চেক প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি আরও বলেন, সরকার সব সেক্টরেই ক্ষতিগ্রস্থদের প্রনোদনা দিচ্ছেন। প্রনোদণা থেকে বাদ পড়েনি শিক্ষক সাংবাদিক ক্রীড়াবিদও। দেশের অর্থনীতিকে চাঙ্গা করতে নিয়েছেন নানা প্রদক্ষেপ। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ ঘুরে দাঁড়াচেছ। জাতিরজনক বঙ্গবন্ধু সারা জীবন অসহায় মানুষের জন্য রাজনীতি করছেন। তিনি চেয়েছিলেন বাংলার গরীব-দু:খী মানুষের মুখে হাসি ফুঁটাতে। সদ্য স্বাধীন যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশের জন্য বঙ্গবন্ধু সাড়ে ৭ কোটি মানুষের জন্য মাত্র ৪৮৬ কোটি টাকার বাজেট দিয়েছিলেন। বঙ্গবন্ধুর সাহস আর দায়িত্ববোধের কারণে বাংলাদেশ সেইদিন রক্ষা  পেয়েছিল। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন। বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করার জন্য আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। চলামান বৈশ্বিক এ দূর্যোগে তিনি বাংলার মানুষের পাশে সাহস নিয়ে দাঁড়িয়েছেন। আসুন আমরা স্বাস্থ্যবিধি মেনে চলি। নিজেকে পরিবারকে ও সমাজকে সুরক্ষিত রাখি।

উল্লেখ্য, কুমিল্লার কর্মহীন ক্রীড়াবিদরা ইতিপূর্বে বঙ্গবন্ধু কল্যান ট্রাস্ট থেকে প্রত্যেকে ২৪ হাজার টাকা করে প্রনোদনার চেক পেয়েছিলেন। এছাড়া হাজী বাহার এমপির খাদ্য সহায়তা, জেলা প্রশাসন, জেলা সিভিল সার্জন, ফুটবল এসোশিয়েশন, কাবাডি ফেডারেশন, হ্যান্ডবল ফেডারেশন, বাস্কেটবল ফেডারেশন থেকে বিভিন্ন ধরনের সহায়তা পেয়েছেন করোনায় ক্ষতিগ্রস্ত কুমিল্লার ক্রীড়াবিদ ও সংশ্লিষ্টরা।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 14, 2020 3:27 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!