শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

বিদায়ী ডিএমপি কমিশনার নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে বর্ণাঢ্য চাকরি জীবন সম্পন্ন করেছেন : আইজিপি

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ২৭৮ দেখা হয়েছে

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, বিদায়ী ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে চমৎকারভাবে বর্ণাঢ্য চাকরি জীবন সম্পন্ন করেছেন। তিনি একজন পেশাদার পুলিশ কর্মকর্তা।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলামের অবসর উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি, পুলিশ হেডকোয়ার্টার্স এবং ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বক্তারা বিদায়ী কমিশনারকে একজন পেশাদার ও আলোকিত কর্মকর্তা আখ্যা দিয়ে তার বর্ণিল কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন।

মোহা. শফিকুল ইসলাম বলেন, চাকরি জীবনে পেশাদারিত্ব বজায় রেখে গৌরবের সঙ্গে দায়িত্ব পালন করেছি। চাকরিকালে সহযোগিতা করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা। এসময় তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীর মর্যাদা বৃদ্ধির লক্ষ্যে কাজ করার জন্য সহকর্মীদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মনিরুল ইসলাম, ডিআইজি (অপারেশনস) মো. হায়দার আলী খান, অতিরিক্ত ডিআইজি (আর অ্যান্ড সিপি) মো. নাসিরুল ইসলাম, এ আই জি (পি এম আই এস) মো. আশরাফুজ্জামান বক্তব্য দেন।

জানা গেছে, ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম গত বছরের ২৯ অক্টোবর অবসরে যাওয়ার কথা ছিল। সরকার তার চাকরির মেয়াদ এক বছর বৃদ্ধি করায় তিনি এ ২৯ অক্টোবর অবসরে যাবেন।

(জাগো নিউজ অবলম্বনে)

Last Updated on October 27, 2022 9:37 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!