শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

কুমিল্লার দাউদকান্দিতে ডিজিটাল উদ্ভাবনী মেলা সোমবার

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ২৯৩ দেখা হয়েছে

কুমিল্লার দাউদকান্দিতে ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজনকে সামনে রেখে দাউদকান্দি উপজেলা প্রশাসন স্থানীয় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছেন।

রোববার (৬ নভেম্বর)বিকেলে দাউদকান্দি উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীদের নিয়ে আয়োজিত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মো. মহিনুল হাসান।

তিনি জানান, সোমবার (৭ নভেম্বর) সকালে দিনব্যাপী দাউদকান্দি উপজেলা পরিষদ মিলনায়তনে ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। মেলায় ৪টি স্টলে উপজেলার সরকারি- বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তাদের উদ্ভাবনী কার্যক্রম প্রদর্শন করবে।

এছাড়াও উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা সদরে প্রধান সড়ক প্রদক্ষিন করবে। দাউদকান্দি উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে বিজ্ঞান কুইজ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে এবং বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসান।

Last Updated on November 6, 2022 6:49 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!