শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

কার্ভাডভ্যানসহ ছিনতাই হওয়া গামের্ন্টস পণ্য দেবিদ্বারে উদ্ধার ।। তিনজন আটক

ফারুক হোসাইন জনি (দেবিদ্বার) কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১৬৩ দেখা হয়েছে

কুমিল্লার দেবিদ্বারে কার্ভাডভ্যানসহ ছিনতাই হওয়া ২৫ লক্ষ টাকার গামের্ন্টস পণ্য উদ্ধার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুরছাপ থেকে মালামালসহ কার্ভাড ভ্যানটি উদ্ধার করে। এসময় তিন ছিনতাইকারী আটক করে পুলিশ।

 

আটককৃতরা হলো, বাগেরহাট জেলার মুড়ালগঞ্জ উপজেলার মহিষচরনি গ্রামের আবদুল মজিদ মিয়ার ছেলে কাভার্ডভ্যানের চালক মোঃ মহিদুল ইসলাম (৪৮), দেবিদ্বার উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুরপুর গ্রামের ইব্রাহীম খলিল মিয়ার ছেলের মো. আল আমিন (২৬), বুড়িচং উপজেলার দক্ষিণ ভারেল্লা ইউনিয়নের বাহিরী পাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রহুল আমিন(২৬)। আটকদের মঙ্গলবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

জানা গেছে, ঢাকা আশুলিয়ার পলমল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর আয়েশা ক্লোথিং লিমিটেড নামক ফ্যাক্টরির (ঢাকা মেট্রো-ইউ-১৪-০৩৬৯) কার্ভাডভ্যানটি গত রবিবার সন্ধ্যা ৭টার দিকে রপ্তানিযোগ্য গার্মেন্টস সামগ্রী নিয়া চট্টগ্রামস্থ কেডিএস কন্টেইনার ডিপো এর উদ্দেশ্যে রওয়ানা হয়। পরে গাড়িটি নিয়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দেবিদ্বার থানার নুরমানিকচর এলাকায় পৌছলে কাভার্ডভ্যানের চালক মোঃ মহিদুল ইসলাম হেলপার বেলাল হাওলাদার কাভার্ডভ্যানটি নিয়ে সামনে যাওয়ার জন্য বলে গাড়ি থেকে নেমে যান, পরে বেলাল হাওলাদার গাড়িটি নিয়ে নুর মানিক চর এলাকায় গিয়ে রাস্তার ওপর থামিয়ে রাখার কিছুক্ষণ পর চালক মহিদুল ইসলামের নেতৃত্বে ৪/৫জন ছিনতাইকারী গাড়ির ভিতরে ডুকে হেলপার বেলাল হাওলাদারকে মারধর করে দেশীয় অস্ত্রের মুখে কার্ভাডভ্যান থেকে নিচে ফেলে মালামাল বোঝাই গাড়ি নিয়ে পালিয়ে যায়।

 

পরে হেলপার বেলাল দেবিদ্বার এলাকায় টহলরত পুলিশ সদস্যদের বিষয়টি জানালে এসআই চন্দন চন্দ্র দাস ও এএসআই জাহিদ হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে ছিনতাই হওয়া (ঢাকা মেট্রো-ইউ-১৪-০৩৬৯) কাভার্ড ভ্যানটি উপজেলার সুলতানপুর ইউনিয়নের কুরছাপ থেকে উদ্ধার। এসময় পুলিশ টের পেয়ে দুইজন আসামী পালিয়ে যায়।

 

পলমল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর এজিএম ফজলুর রহমান চৌধুরী দেবিদ্বার থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন, গাড়িতে প্রায় ২৫ লক্ষ টাকার মালামাল ছিল। গাড়ির চালক মহিদুল ইসলামসহ কয়েকজন ছিনতাই কারী হেলপার বেলালকে মারধর ও অস্ত্রের মুখে জিম্মি করে গাড়ি ও মালামাল নিয়ে পালিয়ে যায়।পরে থানা পুলিশ মালামাল উদ্ধার ও ছিনতাইকারিদের আটক করে। দেবিদ্বার থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি কমল কৃষ্ণ ধর বলেন, ছিনতাই চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে দেবিদ্বার থানায় আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার অন্য আসামীদের গ্রেফতার চেষ্টা চলছে।

Last Updated on November 22, 2022 7:30 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!