বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

কুমিল্লা টাউন হল মাঠে জুমার নামাজ আদায় করলেন বিএনপি নেতাকর্মীরা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১৩০ দেখা হয়েছে

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশস্থল ঐতিহাসিক টাউন হল মাঠে জুমার নামাজ আদায় করেছেন দলটির নেতা-কর্মীরা। আজ শুক্রবার বেলা দেড়টায় তাঁরা মাঠে জুমার নামাজ আদায় করেন। বৃহস্পতিবার থেকে ওই সমাবেশস্থলে বিএনপির কয়েক হাজার নেতা-কর্মী অবস্থান করছেন।

জুমার নামাজের জামাতে অংশ নেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ডঃ খন্দকার মোশাররফ হোসেন, দলের ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক সাবেক এমপি হাজী আমিন উর রশীদ ইয়াছিন সহ দলের কেন্দ্রীয় ও বিভিন্ন জেলা-উপজেলার নেতা-কর্মীরা। নামাজ শেষে আগামীকাল শনিবারের বিভাগীয় গণসমাবেশ সফল করতে দোয়া ও মোনাজাত করা হয়। সেই সঙ্গে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়।

জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিন উর রশিদ ইয়াছিন বলেন, নগরীর কেন্দ্রীয় মসজিদ কান্দিরপাড় সহ সবকটি মসজিদেই জুমার জামাতে বিভিন্ন জেলা-উপজেলা থেকে আগত স্থানীয় বিএনপি’র নেতাকর্মীরা অংশগ্রহণ করেছেন। এছাড়া সমাবেশস্থল টাউন হল মাঠে নেতাকর্মীদের অংশগ্রহণে জুমার এ নামাজ আদায় করা হয়। এতে পার্শ্ববর্তী জেলা ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুর থেকে আগত নেতা-কর্মীরাও এতে শরিক হন।

Last Updated on November 25, 2022 2:05 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!