শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ১৫০ দেখা হয়েছে
# প্রতীকী ছবি

চাঁদা না দেওয়ায় এবং কুমিল্লা টাউনহলে বিএনপির সমাবেশে যাওয়ায় এক সমর্থককে বেধড়ক পিটিয়েছে দুর্বৃত্তরা। রোববার রাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে ওই হামলার শিকার হন মনিরুল হক নামের এক বিএনপি সমর্থক।বর্তমানে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর কাঠালিয়া কান্দা এলাকায়।

সোমবার (২৮ নভেম্বর) বিকেলে হামলার শিকার মনিরুল হকের ভাই জয়নাল আবেদীন বলেন, তিনি এবং মনিরুল একই সঙ্গে রামচন্দ্রপুর উত্তর বাজারে দীর্ঘদিন ধরেই ব্যবসা করে আসছেন এবং তারা পারিবারিকভাবে বিএনপির সমর্থক। কুমিল্লায় বিএনপির সমাবেশ হওয়ার বেশ ক’দিন আগ থেকেই স্থানীয় সুজন ও তার লোকজন আমাদের ব্যবসা প্রতিষ্ঠানে এসে চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা বলে বিএনপির সমাবেশের জন্য ব্যানার ফেষ্টুন করে দিস, চাঁদা দিস। তাহলে আমাদের দিবি না কেনো। এসব বলে আমাদের হুমকি ও দেখে নেওয়ার ভয় দেখিয়ে চলে যায়।

তিনি বলেন, গত রোববার (২৭ নভেম্বর) রাত অনুমান সাড়ে ৮টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে মনিরুল বাড়ি ফেরার পথে রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সামনে কাঠালিয়া কান্দা কাঁচারাস্তার মোড়ে তাকে একা পেয়ে স্থানীয় সুজনের নেতৃত্বে ৭/৮জন মিলে লোহার রড, হকিষ্টিক, লাঠি দিয়ে সারা শরীরে বেথড়ক পিটিয়ে আহত করে। এসময় তাদেরকে চাঁদা না দিয়ে বিএনপির সমাবেশে কেন গেলো এসব বলে মনিরুলকে পেটাতে থাকে। পরে তার শোর চিৎকারে লেঅকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা চলে যায়।খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আমার ভাই মনিরুলকে প্রথমে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করাই।

আহত মনিরুলের ভাই জয়নাল আবেদীন এঘটনায় আইনি পদক্ষেপের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ।

Last Updated on November 28, 2022 6:09 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!