শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

কুমিল্লার বুড়িচংয়ে যুবদলের নতুন কমিটি প্রত্যাখ্যান করে পদবঞ্চিতদের বিক্ষোভ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ২৫ জানুয়ারী, ২০২৩
  • ২১৯ দেখা হয়েছে

কুমিল্লার বুড়িচং উপজেলা যুবদলের নতুন কমিটি প্রত্যাখ্যান করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে পদবঞ্চিত নেতাকর্মীরা।

বুধবার (২৫ জানুয়ারি) সকালে কুমিল্লা মিরপুর সড়কের বুড়িচং উপজেলা সদর এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে পদবঞ্চিত নেতাকর্মীরা।

প্রতিবাদ সমাবেশ পদবঞ্চিত নেতারা বলেন, বুড়িচং উপজেলা যুবদলের বর্তমান সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদকসহ বিভিন্ন পদে থাকা ত্যাগী ও দায়িত্বশীল নেতাকর্মীদের বাদ দিয়ে নতুন করে কমিটি গঠন করা হয়েছে। এটি একটি গভীর চক্রান্ত ও ষড়যন্ত্র। যা কোনভাবেই মেনে নেওয়া যায় না। নতুন কমিটিতে যাদের নাম এসেছে তারা অনেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। বিভিন্ন সময় মামলা হামলার শিকার ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন না করে গঠিত এ কমিটি মেনে নেয়া হবে না।

এতে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা যুবদলের পদ বঞ্চিত সাবেক সাধারণ সম্পাদক আবু নাসের, সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, প্রচার সম্পাদক আবু যাহের শিপু, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমির হামজা অরুণ, ছাত্রদল নেতা সবুজ প্রমুখ।

 

এ বিষয়ে সাবেক সাধারণ সম্পাদক আবু নাসের বলেন, কোন প্রকার সম্মেলন, কিংবা আলোচনা ছাড়া টাকার বিনিময়ে কেন্দ্র থেকে কমিটি নিয়ে আসা হয়েছে। নিয়ম আনুযায়ী কুমিল্লা দক্ষিন জেলা যুবদল নেতৃবৃন্দ কমিটি অনুমোদন দেয়ার কথা থাকলেও জেলা কমিটিকে বাদ দিয়ে কেন্দ্র থেকে কমিটি আনা হয়েছে। তৃনমূল নেতাকর্মীদের অবমূল্যায় করে অর্থের বিনিময়ে দেয়া কমিটি প্রত্যাখান করা হয়েছে।

ঘোষিত কমিটির বিষয়ে কুমিল্লা দক্ষিন জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বলেন, আমি বুড়িচং উপজেলা যুবদলের কমিটির বিষয়ে অবগত নই। সোশ্যাল মিডিয়ায় দেখেছি কমিটি গঠন হয়েছে। এ বিষয়ে তিনি আর কোন মন্তব্য করতে রাজি হননি।

 

উল্লেখ্য গত ১৮ জানুয়ারী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান ও সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না স্বাক্ষরিত ৫১ সদস্য বিশিষ্ট বুড়িচং উপজেলা যুবদলের কমিটি অনুমোদন দেন। ঘোষিত কমিটিতে উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদককে আহবায়ক করা হয়।

Last Updated on January 25, 2023 4:02 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!