বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

হোমনায় জমকালো আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১৯৫ দেখা হয়েছে

গ্রামীণ জনপদে এখনো ব্যাপক জনপ্রিয়তার জায়গাটি ধরে রেখেছে ক্রীড়া অঙ্গনের জনপ্রিয় খেলা ফুটবল।

কুমিল্লার হোমনা উপজেলার মাথাভাঙা ভৈরব উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার দুপুরের পর থেকে ডা. মনিরুল আমিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা দেখার জন্য গ্রামের বিভিন্ন বয়সী হাজারো ক্রীড়ামোদি মানুষের উপস্থিতিতে বর্ণিল পরিবেশ সৃষ্টি হয়।

টয়োটা নাভানা লিমিটেডের সৌজন্যে টুর্নামেন্টে মোট ১৬ টি দল অংশগ্রহণ করে। সোমবার জমকালো আয়োজনের মধ্য দিয়ে টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন বাংলাদেশ বিমানের ক্যাপ্টেন তারিকুল আমিন।

খেলায় হোমনা নাসির ট্রাভেলসকে ১-০ গোলে হারিয়ে ঘারমোড়া একাদশ চ্যাম্পিয়ন হয়।

বিকেলে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হোমনা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক একেএম সিদ্দিকুর রহমান আবুল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. কামাল উদ্দিন মেদ ও আওয়ামীগ লীগ নেতা মাহবুবুর রহমান খন্দকার।

 

এ্যাডভোকেট সেলিম সরকারের সঞ্চালনায় অনুষ্ঠান মঞ্চে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মানিক মিয়া ইমন, আওয়ামী নেতা আবদুল করিম, যুবলীগ নেতা মনিরুজ্জামান টিপু ও মোয়াজ্জেম হোসেন, সমাজ সেবক আবদুল মান্নান সরকার, দুবাই প্রবাসী আবদুল আউয়াল,জাকির হোসেন মাস্টার প্রমুখ।

অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়ারদের মাঝে পুরস্কার হিসেবে মোটরসাইকেল এবং ট্রফি তুলে দেয়া হয়।

Last Updated on March 21, 2023 10:33 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!