শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

কুমিল্লা নগরীতে যুবদলের কমিটি গঠনে অনিয়মের প্রতিবাদ পদবঞ্চিতদের

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৮২ দেখা হয়েছে

কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর যুবদলের আহবায়ক কমিটি গঠনে অনিয়মের প্রতিবাদে বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা নগরীতে পদবঞ্চিত নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। তারা অবিলম্বে এ কমিটি বাতিল করার দাবি জানায়।

 

এদিন বিকাল সাড়ে চারটায় নগরীর পৌর মার্কেটের সামনে থেকে যুবদলের পদ প্রত্যাশী ও পদবঞ্চিত নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কান্দিরপাড় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে বক্তারা অবিলম্বে আহবায়ক কমিটি বাতিলের দাবি জানান।

 

প্রতিবাদ সমাবেশ ও মিছিলে অংশ নেন কুমিল্লা মহানগর যুবদলের আগের কমিটির সিনিয়র সহসভাপতি মঞ্জুর আলম রুবেল, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের আগের কমিটির সিনিয়র সহসভাপতি ফেরদৌস পাটোওয়ারী, সহসভাপতি আবু বকর সিদ্দিক শিল্পী, জহিরুল ইসলাম, গোলাম রাব্বানী আজাদ, ইশতিয়াক সরকার বিপু, কুমিল্লা মহানগর যুবদলের আগের কমিটির সহসভাপতি গাজী রাসেল, শামসুল আলম টিপু, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সাবেক দপ্তর সম্পাদক মো. ইউসুফ ও যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ও মহানগর ছাত্রদলের জ্যেষ্ঠ সহসভাপতি ফখরুল ইসলাম মিঠুসহ কয়েক শত নেতাকর্মী।

 

কুমিল্লা মহানগর যুবদলের আগের কমিটির সিনিয়র সহসভাপতি মঞ্জুর আলম রুবেল বলেন, আমরা হামলা মামলার শিকার। অথচ কমিটিতে আমাদের নাম নেই। এই অনিয়মের কমিটি বাতিল করতে হবে।

 

উল্লেখ্য, ১ মে রাতে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর যুবদলের পাঁচ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। এর মধ্যে কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের কমিটি তিন সদস্যবিশিষ্ট। মহানগর কমিটি দুই সদস্যবিশিষ্ট।

এরমধ্যে জেলা ও মহানগর যুবদলের আহবায়ক কমিটিতে পদ পেয়েছেন মহানগর বিএনপির সদস্যসচিব ইউসুফ মোল্লা টিপু ও মহানগর স্বেচ্ছাসেবক দলের বহিস্কৃত সভাপতি বিগত কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সারের অনুসারিরা।আর পদ বঞ্চিত হয়েছেন কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী ও কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের আগের কমিটির সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিমের অনুসারি।

Last Updated on May 4, 2023 7:01 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!