শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

দেবিদ্বারে শাহীন আলমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কুমিল্লার কর্মরত সাংবাদিকদের মানববন্ধন

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম সোমবার, ৮ মে, ২০২৩
  • ১২৩ দেখা হয়েছে

দৈনিক আমাদের সময় ও দৈনিক কুমিল্লার কাগজের দেবিদ্বার প্রতিনিধি শাহীন আলমের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং জড়িতদের আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সাংবাদিকরা। সোমবার সকাল সাড়ে ১০ টায় কুমিল্লায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে কুমিল্লা প্রেসক্লাবের সামনে এ কর্মসুচি পালিত হয়।

 

এতে বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের সহসভাপতি নজরুল ইসলাম দুলাল, সাধারণ সম্পাদক সাঈয়িদ মাহমুদ পারভেজ, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক কুমিল্লার কাগজ সম্পাদক আবুল কাসেম হৃদয়, দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার সাদিক হোসেন মামুন, কুমিল্লা রিপোটার্স ইউনিটির সাবেক সভাপতি ও সাংবাদিক কল্যাণ পরিষদ, কুমিল্লার সভাপতি ওমর ফারুকী তাপস, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বাহার রায়হান, এখন টিভির স্টাফ রিপোর্টার খালিদ সাইফুল্লাহ, দৈনিক সমকালের কুমিল্লা প্রতিনিধি মো: কামাল উদ্দিন, দৈনিক যুগান্তরের বু্্যরো রিপোর্টার আবুল খায়ের, মাইটিভির কুমিল্লা প্রতিনিধি আবু মুছা, কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু।

 

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, ভোরের কাগজের কুমিল্লা প্রতিনিধি ও দৈনিক ভোরের সুর্যোদয় পত্রিকার সম্পাদক এম ফিরোজ মিয়া, দৈনিক মানবজমিন এর স্টাফ রিপোর্টার জাহিদ হাসান, ইনডিপেন্ডেন্ট টিভির কুমিল্লা প্রতিনিধি তানভীর দীপু, দৈনিক যায়যায়দিন এর স্টাফ রিপোর্টার আবদুল জলিল ভুইয়া, আজকের পত্রিকার কুমিল্লা প্রতিনিধি দেলোয়ার হোসেন আকাঈদ, এস.এ টিভির কুমিল্লা প্রতিনিধি রফিকুল ইসলাম, দৈনিক বাংলার কুমিল্লা প্রতিনিধি মাহফুজ নান্টু, ভোরের পাতার কুমিল্লা প্রতিনিধি জাকারিয়া মানিক, কালবেলার কুমিল্লা প্রতিনিধি আতিকুর রহমান, দীলিপ মজুমদার, দৈনিক সময়ের আলোর কুমিল্লা প্রতিনিধি জহির শান্ত, দৈনিক মানব কন্ঠের কুমিল্লা প্রতিনিধি তরিকুল ইসলাম তরুন, শেয়ার বিচের মনির হোসেন, দৈনিক আমার সংবাদের কুমিল্লা প্রতিনিধি, জহিরুল ইসলাম, জাগো কুমিল্লার সম্পাদক অমিত মজুমদার, আমাদের কুমিল্লার সোহাইবুল ইসলাম সোহাগ, দৈনিক সবুজ বাংলাদেশ এর কুমিল্লা প্রতিনিধি শরীফ সুমন, নতুন কাগজের মাঈনুল হক, একুশে সংবাদের জুয়েল, অন নিউজের জহিরুল হক বাবু, দৈনিক কুমিল্লার কাগজের ফেরদৌস মাহমুদ মিঠু … ও সজিব, দৈনিক সমাজ কন্ঠের মোতালেব হোসেন প্রমুখ।

 

সাংবাদিক নেতৃবৃন্দ অবিলম্বে সাংবাদিক শাহীন আলমের উপর সন্ত্রাসী হামলায় জড়িতদের আইনের আওতায় আনার দাবিসহ জড়িতদের বিরুদ্ধে চার্জশিট প্রদানের দাবি করেন।

 

এর আগে গত ১৮ এপ্রিল সন্ধ্যায় একটি মারামারি ঘটনায় আহতদের তথ্য সংগ্রহ ও ছবি তুলতে সাংবাদিক শাহীন আলম দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে সেখানে পৌর আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম বাবু তার সহযোগীদের নিয়ে শাহীন আলমের উপর হামলা চালায়। পরে তাকে বাহিরে নিয়ে মারধর করে মারাত্মক আহত করে। এ ঘটনায় সাংবাদিক শাহীন আলম বাদী হয়ে সাইফুল ইসলাম বাবু, মো. পারভেজ ও মো. মহসিনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৮/১০ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করলেও পুলিশ এজাহানামীয় কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি। এ বিষয়ে সাংবাদিক শাহীন আলম জানান, আসামী পক্ষের লোকজন মামলা মীমাংসা করতে তাকে চাপ দিয়ে যাচ্ছে। সে নিরাপত্তা হীনতায় রয়েছে বলেও জানিয়েছেন।

Last Updated on May 8, 2023 8:04 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!