বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত

ইনকিলাব সাংবাদিক সায়েম মাহবুবের ইন্তেকাল

মজিবুর রহমান মোল্লা,স্টাফ রিপোর্টার (নাঙ্গলকোট) কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ২১ মে, ২০২৩
  • ৭৯ দেখা হয়েছে

দৈনিক ইনকিলাবের কুমিল্লা নাঙ্গলকোট উপজেলা প্রতিনিধি সায়েম মাহবুব মজুমদার আর নেই। রোববার (২০ মে) দুপুর ২ টা ৪০ মিনিটের দিকে রাজধানী ঢাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। (ইন্না-লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহ রাজিউন)।

 

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। দাম্পত্য জীবনে নিঃসন্তান সায়েম মাহবুব মৃত্যুকালে মা, স্ত্রী, দুই ভাই, তিন বোনসহ অসংখ্য গুনগাহী রেখে গেছেন।তিনি নাঙ্গলকোট পৌরসভার ধাতীশ্বর গ্রামের মরহুম দারোগ আলীর পুত্র।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার (২২ মে) সকাল দশটার দিকে নাঙ্গলকোট পৌর এলাকার ধাতীশ্বর স্কুল এন্ড কলেজ মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

 

সাংবাদিক সায়েম মাহবুবের পারিবারিক সূত্রে জানা যায়, তিনি আশির দশকে ঢাকার একটি দৈনিক পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। পরবর্তীতে শিক্ষকতা পেশায় জড়িত হলেও প্রায় দুই যুগ দৈনিক ইনকিলাবের নাঙ্গলকোট প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সায়েম মাহবুব একসময় নাঙ্গলকোট প্রেসক্লাবের সভাপতির দায়িত্বও পালন করেছেন। তিনি নাঙ্গলকোট কারিগরি ও বানিজ্য কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ছিলেন।

 

সাংবাদিক সায়েম মাহবুব দীর্ঘদিন ধরে নানা রোগব্যাধিতে ভুগছিলেন। সম্প্রতি ভারতে চিকিৎসা শেষে দেশে ফেরার পর গত ৬ এপ্রিল ঢাকার বাসায় স্ট্রোক করলে তাকে বারডেম হাসপাতালে নিয়ে যায়। সেখানে ২৩ দিন চিকিৎসার পর উন্নতি না হওয়ায় বঙ্গবন্ধু শেখ মজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করানো হয়। শনিবার তার অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন।

 

সাংবাদিক সায়েম মাহবুবের মৃত্যুতে ইনকিলাব সম্পাদক এএমএম বাহাউদ্দিন, মৌকারা দরবার শরীফের পীর সাহেব শাহ নেছার উদ্দিন ওয়ালিউল্লাহি, নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসূফ ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হান মেহবুব, কুমিল্লা মিডিয়া ফোরামের সভাপতি ও দৈনিক ইনকিলাবের কুমিল্লা স্টাফ রিপোর্টার সাদিক হোসেন মামুন, নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি মজিবুর রহমান মোল্লা শোক প্রকাশ করেছেন ও মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Last Updated on May 21, 2023 4:56 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!