বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

করোনাকালীন সংকটে গরিব মানুষরা সরকারের সহযোগিতা পেয়েছে, এখনও পাচ্ছে : উপজেলা চেয়ারম্যান টুটুল

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৮ দেখা হয়েছে

ছবি: নিম্ম আয়ের মানুষের মাঝে ঋণ বিতরণ করেন অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল #

কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল বলেছেন, করোনাকালীন সংকটে তৃণমূলের কর্মহীন গরিব মানুষরা সরকারের সকল ধরণের সহযোগিতা পেয়েছে। এখনও পাচ্ছে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে করোনা সংকট যেভাবে মোকাবেলা করছেন এটা নি:সন্দেহে প্রশংসীয়। সরকারের উন্নয়ন কর্মকান্ড আমরা একে অপরেই তুলে ধরবো। দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্যোন্নয়নে বিভিন্ন প্রকার ভাতা, প্রশিক্ষণ, কর্মসংস্থান সৃষ্টিসহ নানা কর্মসূচি এই করোনাকালে গৃহিত হয়েছে। এসবই জনগণের কল্যাণের জন্য।  তাই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখুন। ইনশাল্লাহ আপনি, আমরা সবাই ভালো থাকবো।

বুধবার (২ সেপ্টেম্বর) বিকালে কুমিল্লা আদর্শ সদর উপজেলার দূর্গাপুর (উত্তর) ইউনিয়নের আড়াইওড়া এলাকায় গ্রামীন উন্নয়ন সংস্থা (জিইউএস) উদ্যোগে  নভেল করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ নিম্ম আয়ের পেশাজীবি,কৃষক ও ক্ষুদ্র ব্যাবসায়ীদের মাঝে স্বল্প সুদে ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ ব্যাংক ফাইন্যান্সিয়াল ইনকুশন ডিপার্টমেন্ট কর্তৃক পূন:অর্থায়ন স্কিম ২০২০ এর আওতায় মার্কেন্টাইল ব্যাংক কুমিল্লা শাখার অর্থায়নে স্বল্প সুদে এ ঋণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে ২৬জন প্রান্তিক জনগোষ্টির বিভিন্ন পেশার মানুষের মাঝে ১১ লাখ টাকা ঋণ বিতরণ করা হয়।

গ্রামীন উন্নয়ন সংস্থার  নির্বাহী পরিচালক ও সিইও সোলতান মোহাম্মদ ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ ছায়েফ উদ্দিন,দূর্গাপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। অনুষ্ঠানে স্বাগত  বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মিসেস শামছুন্নাহার।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

 

Last Updated on September 3, 2020 2:35 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!