বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

ফ্লোরে নিজের রক্তে স্বামী ও ডিভোর্স হওয়া প্রথম স্ত্রীর নামের আদ্যাক্ষর লিখে দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ২৫৪ দেখা হয়েছে

ডিভোর্স দেয়া প্রথম স্ত্রীর সাথে পুনরায় যোগাযোগ ও প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে এমন ধারণা থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে কুলসুম আক্তার কুসুম (৩৫) নামে এক গৃহবধূ।  আত্মহত্যার আগে স্বামীর সাথে ভিডিও কলে কথা বলেছিলেন কুসুম।  মৃত্যুর আগে নিজের শরীরের রক্তে ঘরের ফ্লোরে লিখে গেছেন স্বামী ও ডিভোর্স হওয়া স্ত্রীর নামের আদ্যাক্ষর ‘এ প্লাস আর’।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে যশোরের অভয়নগর উপজেলার গুয়াখোলা গ্রামের প্রফেসরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

অভয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, প্রাথমিক তদন্তে মনে হয়েছে এটি আত্মহত্যা। তদন্ত চলছে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা সিরিঞ্জ উদ্ধার করা হয়েছে। সম্ভবত ওই গৃহবধূ তার বাম হাতে সিরিঞ্জ ব্যবহার করে রক্ত বের করেন এবং ঘরের মেঝেতে ‘এ’ প্লাস ‘আর’ লেখেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  অপমৃত্যু মামলা করা হয়েছে।

প্রায় ছয় বছর আগে রাজধানী ঢাকার আব্দুল মালেকের ব্যবসায়ি ছেলে এমতিয়াজ আবাবিল মোহাম্মদ ইয়াসিন বিয়ে করেন যশোরের অভয়নগরে উপজেলার গুয়াখোলা গ্রামের  কুলসুম আক্তার কুসুমকে।  এমতিয়াজের প্রথম স্ত্রী ফাতেমা আক্তার রুমার সঙ্গে বিচ্ছেদের পরই তিনি কুসমকে বিয়ে করেন।  এরপর থেকে কুসুমকে নিয়ে প্রফেসরপাড়ায় সাবেক শিক্ষক মতিয়ার রহমানের বাড়ি ভাড়া করে বসবাস শুরু করেন। তখন থেকেই কুসুমের সঙ্গে থাকতো এমতিয়াজের প্রথম স্ত্রী ফাতেমা আক্তার রুমার মেয়ে জান্নাতুল ফেরদৌস মিম।  তখন মিমের বয়স ছিল ১২ বছর।

এমতিয়াজের কন্যা জান্নাতুল ফেরদৌস মিম (১৮) জানায়, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৭টার সময় মা (কুলসুম) ঢাকায় অবস্থানরত বাবার সঙ্গে ভিডিও কলে কথা বলতে বলতে নিজ ঘরের দরজা বন্ধ করে দেন। রাত ৮টার সময় বাবা আমাকে মোবাইল করে বলেন, ‘তোমার মাকে বাঁচাও।’ এ সময় প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে দেখি গলায় ওড়না পেঁচানো অবস্থায় মায়ের দেহ সিলিং ফ্যানে ঝুলে আছে।

নিহত কুলসুম আক্তার কুসুমের এক চাচি জানান, এমতিয়াজ তার প্রথম স্ত্রী রুমার সঙ্গে পুনরায় প্রেমের সম্পর্ক গড়ে তুললে এমতিয়াজ ও কুলসুমের মধ্যে বিবাদ শুরু হয়। এরই জের ধরে নিজের রক্ত দিয়ে এমতিয়াজের ‘এ’ এবং রুমার ‘আর’ লিখে সে আত্মহত্যা করেছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 20, 2020 10:45 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!