শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ : দুইজনকে পুলিশে সোপর্দ

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ২৪৯ দেখা হয়েছে

গাজীপুরের টঙ্গীতে সাংবাদিক পরিচয়ে দলবল নিয়ে চাঁদাবাজি করার অভিযোগে নজরুল ইসলাম ও তার এক সহযোগিকে আটক করে থানা পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে টঙ্গীর রসুল বাগের আকারপট্টি এলাকায় ওই দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।  শুক্রবার (২৭ নভেম্বর) সকালে এঘটনায় চাঁদাবাজির মামলা করেন মান্নান দেওযান নামে এক ভু্ক্তভোগী। শুক্রবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠিয়েছে জিএমপির টঙ্গী পূর্ব থানা পুলিশ।

স্থানীয় লোকজন জানান, এলাকায় কেউ  জমি কিনলে বা বাড়ি করলে নজরুল সাংবাদিক পরিচয়ে দলবল নিয়ে মোটা অংকের চাঁদা দাবী করতো। চাঁদা না দিলে বিভিন্নভাবে হয়রানি করতো। এসব বিষয়ে আইনিভাবে করণীয় সম্পর্কে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় লোকজন রসুল বাগের আকারপট্টি এলাকায় জরুরী বৈঠক করে। এসময় বেঠকের কবর পেয়ে নজরুল তার দলবল নিয়ে ওই বৈঠকে হাজির হয়ে হামলা চালায়।  এসময় স্থানীয় কয়েজন আহত হয়।  একপর্যায়ে স্থানীয় ‌লোকজন ব্যারিকেড দিয়ে নজরুল ও রব নামে দুইজনকে আটক করে। নজরুলের বাকি সহযোগিরা পালিয়ে যায়। পরে রাত ১টার দিকে টঙ্গী পূর্ব থানায় খবর দিয়ে আটক দুইজনকে পুলিশে সোপর্দ করা হয়।  বৈঠকের সিসি টিভির ফুটেজে নজরুলকে একটি লম্বা ছোড়া হাতে নিয়ে তৎপর দেখা গেছে।

এদিকে বৃহস্পতিবার রাতের সন্ত্রাসী হামলার ঘটনায় আহত আব্দুল মান্নান দেওয়ান বাদী হয়ে শুক্রবার সকালে টঙ্গী পূর্ব থানায় মামলা করেছেন। মান্নান দেওয়ান সাংবাদিক পরিচয়ে নজরুলের বিরুদ্ধে দলবল নিয়ে তার কারখানায় ঢুকে অস্ত্র ঠেকিয়ে মোটা অংকের চাঁদা দাবী করার অভিযোগ আনেন।

গাজীপুর মহানগর পুলিশের (দক্ষিণ) এডিসি শাহাদাৎ হোসেন জানান, এলাকার প্রত্যেক ভুক্তভোগীর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এ ব্যাপারে থানায়  মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on November 28, 2020 10:43 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!