বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

ধানমন্ডি ৩২ নম্বরে জাতিরজনকের প্রতিকৃতিতে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের ফুলেল শ্রদ্ধা

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ৩৬০ দেখা হয়েছে

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দ ঢাকায় ধানমন্ডি ৩২ নম্বরে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানিয়েছেন।

শুক্রবার (৪ ডিসেম্বর) সকালে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।পরে নেতৃবৃন্দ ১ মিনিট নীরবতা পালন করেন এবং বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সদস্য এবং ১৫ আগস্ট ট্র্যাজেডিতে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের নবগঠিত  কমিটির সভাপতি ম. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টারের নেতৃত্বে ধানমন্ডির ৩২ নম্বরে উপস্থিত ছিলেন- কমিটির সহ-সভাপতি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত, অধ্যাপক ড. আব্দুল মান্নান জয়, বশিরুল আলম মিয়াজী, যুগ্ন-সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ,সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন শিশির, আইনবিষয়ক সম্পাদক অ্যাড. আবুল কালাম আজাদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক কামাল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক ব্যারি মহিউদ্দিন আহম্মেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক পারভেজ হোসেন সরকার, সাংস্কৃতিক সম্পাদক পারুল আক্তার, কোষাধ্যক্ষ নাইম ইউসুফ সেইন, মহিলা বিষয়ক সম্পাদক নুরুন নাহার পারভীন, সদস্য ও মেঘনা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার, আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, জাকির নেওয়াজ সোহেল, গোলাম সারোয়ার সরকার ও মোহাম্মদ শাজাহান মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার গণমাধ্যমকে বলেন, আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও আওয়ামী লীগের কর্মী। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা যে আস্থা রেখে আমাদের উপর দায়িত্ব অর্পন করেছেন, আমরা অতীতের যে কোন সময়ের চেয়ে সংগঠনকে গতিশীল করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো ইনশাল্লাহ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গাইড লাইন আমাদের শক্তি ও অনুপ্রেরণার উৎস।

উল্লেখ্য, ২০১৯ সালের ৯ডিসেম্বর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ১০ ডিসেম্বর সভাপতি পদে ম.রুহুল আমিন ও সাধারণ সম্পাদক পদে রোশন আলী মাষ্টারের নাম ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি।সম্মেলনের প্রায় এক বছর পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গত মঙ্গলবার (১ডিসেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ঘোষণা করা হয়।

 # দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 4, 2020 9:00 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!