বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

রেষ্টুরেন্টের খাবার খেয়ে আইন শৃঙ্খলা বাহিনীর ৪০ সদস্য অসুস্থ

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ১৯২ দেখা হয়েছে

হোটেলের খাবার খেযে অসুস্থ হয়ে পড়েছেন আইন শৃঙ্খলা বাহিনীর অন্তত ৪০ সদস্য।বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) কুমিল্লার ব্রাহ্মণপাড় উপজেলা পরিষদের উপ-নির্বাচনে দায়িত্ব পালনের উদ্দেশ্যে আইন শৃঙ্খলা বাহিনীর প্রায় ৪০ সদস্য ভোটের আগের দিন ব্রাহ্মণপাড়া সদরে বুধবার (৯ডিসেম্বর) দুপুরে একটি রেষ্টুরেন্টের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন।

বুধবার অসুস্থদের ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করানো হয়।রাতে কমিল্লা মেডিকেল হাসপাতালেও অুস্থদের অনেককেই ভর্তি করানো হয়।খবর পেয়ে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান হাসপাতালে ছুটে যান এবয় অসুস্থদের চিকিৎসার খোঁজ খবর নেন।

সিভিল সার্জন ডা. নিয়ামুতজ্জামান বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদেনর বলেন, অসুস্থ সবাই মোটামুটি সুস্থ রয়েছে। যে খাবার খেয়ে তারা অসুস্থ হয়েছেন তা খাদ্যে বিষক্রিয়ার কারণে হয়েছে কিনা এটা পরীক্ষার জন্য খাবার সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে।

জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের নির্বাচনে দায়িত্ব পালনে যাওয়া পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বুধবার দুপুরে ব্রাহ্মণপাড়া উপজেলা সদরে ইত্যাদি রেস্টুরেন্ট নামে একটি প্রতিষ্ঠানে খাবার খেয়ে তারা নিজ নিজ কেন্দ্রে রওনা হন। বিকেল থেকেই ওইসব পুলিশ ও আনসার সদস্যদের পেট ব্যথা, বমি ও ডায়রিয়ায় আক্রান্ত হতে থাকেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তবরত চিকিৎসক এবং আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সাথে কথা বলে জানা গেছে, উপজেলা নির্বাচনে আসা আইনশৃঙ্খলা বাহিনীর প্রায় একশো সদস্য  ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের ইত্যাদি রেস্টুরেন্টের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে। তাদের অবস্থা খারাপ দেখে তাদের অনেককেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। বুধবার রাতে অনেককেই প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এদের মধ্যে যাদের অবস্থা অবনতি হয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসনাত মো. মহিউদ্দিন মুবিন বলেন, খাদ্যে বিষক্রিয়ার কারণে সম্ভবত এ সমস্যা হয়েছে।যাদের অবস্থা বেশি খারাপ তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার দেবীদ্বার সার্কেল আমিরুল্লাহ জানান, রেস্টুরেন্টের খাবার খেয়ে পুলিশ, আনসার, বিজিবি সদস্যসহ শতাধিক সদস্য খাদ্যে বিশক্রিয়ায় হয়ে অসুস্থ হয়ে পড়ে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 10, 2020 8:37 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!