বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

বুড়িচংয়ে আ’লীগ নেতার মায়ের মৃত্যুতে এমপি মতিন খসরুর শোক প্রকাশ

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ৫৩৫ দেখা হয়েছে

কুমিল্লার বুড়িচং উপজেলা আওয়ামী লীগ নেতা সাহেব আলীর মাতা রংমালা বিবির মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বুড়িচং-ব্রাহ্মনপাড়া সংসদীয় আসনের এমপি অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু গভীর শোক প্রকাশ করেছেন এবং নিহতের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও আওয়ামী লীগ নেতার মাতার মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন- বুড়িচং উপজেলা আ’লীগ সভাপতি অ্যাডভোকেট আবুল হাশেম খান, বুড়িচং উপজেলা সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন স্বপন,মোকাম ইউপি চেয়ারম্যান মোঃ ফজলুল হক মুন্সী, মোকাম ইউনিয়ন সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাজী হুমায়ুন কবির প্রমুখ।

কুমিল্লার বুড়িচংয়ের কোরপাই গ্রামের নিজ বাড়িতে মরহুম মকবুল হোসেনের স্ত্রী ও বুড়িচং উপজেলা আওয়ামী লীগ নেতা সাহেব আলীর মাতা রংমালা বিবি বার্ধক্যজনিত কারণে রবিবার (২০ডিসেম্বর) রাতে ইন্তেকাল করেন।ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৯০ বছর। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ১ মেয়ে, নাতী-নাতনী,আতœীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার (২১ ডিসেম্বর) বাদ জোহর কোরপাই গ্রামে জানাজায় শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজায় রাজনৈতিক ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন, বুড়িচং উপজেলা আ’লীগ সভাপতি অ্যাডভোকেট আবুল হাশেম খান, বুড়িচং উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক, সাবেক মোকাম ইউপি চেয়ারম্যান আবদুস সালাম, হাজী সুলতান আহমেদ, কবির হোসেন, মোঃ রফিকুল ইসলাম, মোজাফফর আহমেদ, মোঃ শাহজাহান স্বপন মোঃ জহিরুল ইসলাম, মোকাম ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ মাসুদ রানা, মোঃ রবিউল,অহিদ মেম্বার, রফিকুল ইসলাম মেম্বার প্রমুখ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 21, 2020 8:02 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!