বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

অসহায়দের পাশে দাঁড়ানো মানবিক ও নৈতিক দায়িত্ব : এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ২৪২ দেখা হয়েছে

কুমিল্লা মুরাদনগর আসনের এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন বলেছেন, শীতের প্রকোপ বেড়েছে, সেইসাথে বেড়েছে দরিদ্র ও ছিন্নমূল মানুষের কষ্ট। তাদের শীত নিবারণ করাটা এখন বড় প্রয়োজন।শীতের কষ্ট থেকে তাদের রক্ষা করতে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।শীতের এই সময়ে শীতার্ত মানুষের কষ্ট লাঘবে বিভিন্ন সংগঠন শীতবস্ত্র দিচ্ছে।এটা মানবিক কাজ।ইসলাম ধর্মে এধরণের মানবিক কাজের প্রতি গুরুত্বারোপ করা হয়েছে।গরিব-অসহায় ও দুস্থের প্রতি আন্তরিক ভালোবাসা প্রদর্শন এবং সহানুভূতিশীল হওয়া, সাহায্য, সহযোগিতা করা, তাদের পাশে দাঁড়ানো মানবিক ও নৈতিক দায়িত্ব।সেই দায়িত্ববোধ থেকে শীতার্ত মানুষের প্রতি মানবতার হাত বাড়িয়ে দিয়েছে পূর্বধইর নবজাগরন সংগঠন।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন পূর্বধইর (পশ্চিম) ইউপি’র শেখ লাল জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে পূর্বধইর নবজাগরন সংগঠনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন।

সংগঠনের সভাপতি বাবু কেশব নাগের সভাপতিত্বে ও পূর্বধইর পশ্চিম ইউপি’র যুবলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য (সাবেক ভিপি) হাজী জাকির হোসেন, কুমিল্লা (উত্তর) জেলা আওয়ালীগের আইন বিষয়ক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান এডঃ আবুল কালাম আজাদ তমাল, পূর্বধইর পশ্চিম ইউপি’র চেয়ারম্যান শরিফুল ইসলাম, নবীপুর (পূর্ব) ইউপি’র চেয়ারম্যান কাজি আবুল খায়ের, পূর্ব ধইর পূর্ব ইউপি’র চেয়ারম্যান বন কুমার শিব, টনকী ইউপি’র চেয়ারম্যান জাকির হোসাইন।

নবজাগরন সংগঠনের নেতৃবৃন্দ জানান, পূর্বধইর নবজাগরন সংগঠন করোনাকালীন সময়ে মসজিদ পরিস্কার, হাট-বাজারে জীবানু নাশক স্প্রে, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, খাদ্য সামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ করার পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। সেই ধারাবাহিকতায় বুধবার এক হাজার শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। আগামীদিনেও এধরণের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 20, 2021 9:19 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!