বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

আওয়ামী লীগের কুমিল্লা উত্তর জেলা কমিটিতে উপদেষ্টা মন্ডলীর সদস্য হলেন হেলেনা জাহাঙ্গীর

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০
  • ৯২৪ দেখা হয়েছে

কুমিল্লার উত্তর জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য নির্বাচিত হয়েছেন এফবিসিসিআই’র পরিচালক ও জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান সমাজ হিতৈষী নারী নেত্রী হেলেনা জাহাঙ্গীর।

দেশের বৃহত্তম ও প্রাচীন রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের কুমিল্লার উত্তর জেলার নবগঠিত কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য হওয়ায় শনিবার (১২ ডিসেম্বর) দাউদকান্দি পৌর এলাকার নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি।

এসময় হেলেনা জাহাঙ্গীর বলেন,আমাকে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য নির্বাচিত করায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই এবং আপনাদের মাধ্যমে কৃতজ্ঞতা প্রকাশ করছি। তৃণমূল পর্যায়ে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করা গেলে জননেত্রী শেখ হাসিনার হাতকেই শক্তিশালী করা হবে। সেই লক্ষ্যে দলের সকল নেতাকর্মীদের নিয়ে আমি ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

তিনি বলেন,দাউদকান্দি উপজেলার উন্নয়নে এবং সুখে দুখে জনগণের পাশে থাকবো ইনশাল্লাহ। সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়নে আপনারা (গণমাধ্যমকর্মীরা) পাশে থাকবেন, ভুমিকা রাখবেন এবং মিডিয়ায় বেশি বেশি প্রচার করবেন।।

এসময় উপস্থিত ছিলেন- যুব মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সোনালী আক্তার, দাউদকান্দি উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো.খোরশেদ আলম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার  সোহরাব হোসেন, আওয়ামী লীগ নেতা মো. সেলিম সরকার, সমাজ সেবক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো. কামরুল ইসলাম গরীব,সাবেক কাউন্সিলর সারোয়ার জাহান, বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন দুলাল, জয়যাত্রা ফাউন্ডেশনের সদস্য রাসেল খান, যুবলীগ নেতা আবু হানিফ সরকার প্রমুখ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন,আবদুল করিম সরকার (বাংলাদেশ প্রতিদিন),মোহাম্মদ আলী শাহীন (আমাদের সময়, প্রতিসময় ডট কম), শামীম রায়হান (জনকণ্ঠ), হানিফ খান(নয়া দিগন্ত),জাকির হোসেন হাজারী(ভোরের কাগজ), সেলিম আহমেদ (ইনকিলাব), আব্দুর রহমান ঢালী (প্রথম আলো ),জসিম উদ্দিন মোল্লা (দৈনিক সংবাদ),  শহীদ উল্লাহ সাদা ভাই  (মানবকন্ঠ),মোক্তার হোসেন (মানবজমিন),এস এম সালাহউদ্দিন (বাংলাদেশের খবর),( মোশায়ারা আক্তার জলি (আমাদের অর্থনীতি), আমির হোসেন (ভোরের পাতা), মামুনুর রশিদ রুবেল (ভোরেরডাক), জিল্লুর রহমান জিলু (মাই টিভি), সফিকুল ইসলাম বাবু (এশিয়ান টিভি), আবু কোরাইশ আপেল (বাংলা টিভি),লিটন সরকার বাদল (দ্যা এশিয়ান এজ), মো.রাজিব (অন নিউজ ২৪.কম)।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 13, 2020 12:35 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!