-চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী ডা. খোরশেদ আলম" /> উন্নয়ন অবকাঠামোর সূতিকাগার হবে কুমিল্লা জেলা পরিষদ – প্রতিসময়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

উন্নয়ন অবকাঠামোর সূতিকাগার হবে কুমিল্লা জেলা পরিষদ -চেয়ারম্যান পদে মনোনয়নপ্রত্যাশী ডা. খোরশেদ আলম

সাদিক মামুন
  • আপডেট টাইম বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ২৮৮ দেখা হয়েছে

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে কুমিল্লা থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশা করে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও স্থানীয় সরকার নির্বাচনে বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষন করেছেন আওয়ামী লীগ নেতা ডা. এবিএম খোরশেদ আলম।

বুধবার দুপুরে কুমিল্লা নগরীর হাউজিং এস্ট্রেটে লাইফকেয়ার হসপিটালের কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

এসময় তিনি মনোনয়ন পেলে এবং নির্বাচিত হওয়ার শতভাগ আশাবাদ ব্যক্ত করে বলেন, কুমিল্লা জেলা পরিষদকে শক্তিশালী, স্বাবলম্বী ও গণতান্ত্রিক আকাঙ্খার প্রাতিষ্ঠানিক রূপ দিয়ে এর কার্যকারিতায় আরও গতিশীলতা আনা হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডা. খোরশেদ আলম বলেন, একটি প্রতিষ্ঠান তখনই মর্যাদাপূর্ণ হয়ে ওঠে, যখন সেখানে স্বচ্ছতা ও জবাবদিহি থাকে। তিনি মনোনয়ন পেলে এবং চেয়ারম্যান নির্বাচিত হলে কুমিল্লা জেলা পরিষদে সেই স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করবেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে জেলা পরিষদ কখনও দলীয় কার্যালয় হবে না। এটি হবে কুমিল্লার সবকটি উপজেলার উন্নয়ন অবকাঠামোর সূতিকাগার।

মতবিনিময় সভায় ডা. খোরশেদ আলম তার পারিবারিক, শিক্ষাজীবন, চিকিৎসকপেশা ও সেবামূলক কর্মকাণ্ডের পাশাপাশি সামাজিক এবং রাজনৈতিক বর্নাঢ্য জীবনের নানা দিক তুলে ধরে বলেন, তিনি প্রায় ৫০ বছরের বেশি সময় ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত। কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য জনসংখ্যা ও পরিবার কল্যাণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। দলের জন্য একজন নিবেদিত কর্মী। তার রাজনৈতিক পথচলায় দলীয় পদপদবী কখনো অনৈতিকভাবে ব্যবহার করেননি। সেই বিশ্বাস থেকে তিনি ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে কুমিল্লা থেকে চেয়ারম্যান পদে দলের কাছে মনোনয়ন প্রত্যাশা করেন।

Last Updated on August 24, 2022 5:03 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!