বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

উন্নয়ন ও সমৃদ্ধিতে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময় : সড়ক নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান টুটুল

এম এইচ মনির, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ২৬ অক্টোবর, ২০২০
  • ২০২ দেখা হয়েছে

বৈশ্বিক মহামারী করোনা বাংলাদেশের অগ্রযাত্রা দমাতে পারেনি উল্লেখ করে কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল বলেছেন, করোনায় বিশ্বের উন্নত দেশের অনেক রাষ্ট্রনায়করা দিশেহারা হয়ে আকাশের দিকে তাকিয়ে ছিলেন। আর আমাদের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আল্লাহর উপর ভরসা রেখে সাহস নিয়ে এ দূর্যোগ মোকাবেলা করেছেন। উন্নয়ন ও সমৃদ্ধিতে বাংলাদেশ আজ বিশ্বের বিস্ময়।

রবিবার (২৫ অক্টোবর) কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের কমলাপুর-কামাইরবাগ-বেলতলী-কৃষ্ণপুর সড়ক নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কুমিল্লা এলজিইডির বাস্তবায়নে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে এ সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন হওয়ায় এলাকাবাসী উচ্ছ্বাস প্রকাশ করেন।

সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট টুটুল আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহোৎসব চলছে। আর জননেত্রী শেখ হাসিনার দেখানো পথেই কুমিল্লাকে এগিয়ে নিচ্ছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি। কুমিল্লাকে নিয়ে তিনি প্রতিনিয়ত স্বপ্ন দেখেন,সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করেন। কুমিল্লার একমাত্র নেতা যিনি মহান সংসদে দাঁড়িয়ে কুমিল্লা বিভাগ দাবি করেছেন। গণমানুষের নেতা খ্যাত এই স্বপ্নবাজ মানুষটি কখনোই জনগণ থেকে বিচ্ছিন্ন হননি। করোনা মহাদূর্যোগের শুরু থেকে এখন পর্যন্ত তিনি জনগণের পাশে থেকে নিরবিচ্ছিন্নভাবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন, আমাদের সাহস যোগাচ্ছেন। কুমিল্লার এই আজন্ম উন্নয়নযোদ্ধার সাহসী নেতৃত্ব আজ নতুন প্রজন্মের সামনে অনুকরণীয় দৃষ্টান্তে পরিনত হয়েছে।

কালিরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো.সেকান্দর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, উপজেলা প্রকৌশলী মো.জাবেদ হোসেন। স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সোবাহান ভূইয়া। এসময় উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো.আলমগীর হোসেন সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার বিভিন্ন পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবলীগ নেতা ফরহাদ হোসেন।
উল্লেখ্য, কালিরবাজার ইউনিয়নের বর্তমানে অর্ধ-শতকোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে। কমলাপুর-কামাইরবাগ-বেলতলী-কৃষ্ণপুর সড়কটির উন্নয়ন ছিল স্থানীয় মানুষের দীর্ঘপ্রত্যাশিত।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on October 26, 2020 8:42 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!