মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত জাবিরের কবিতা ‘কখনো আসবে না’ এমপি প্রাণ গোপাল দত্তের উদ্যোগে প্রাণ ফিরে পাচ্ছে ঐতিহ্যবাহী কার্জন খাল পুকুর জলাশয়ের কচুরিপানা ময়লা-আর্বজনা অপসারণের আহ্বান জানালেন কুসিক মেয়র

কক্সবাজার টু ঢাকা `ইয়াবা ট্যুর’ : ২০ হাজার পিস ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ২৫২ দেখা হয়েছে

।। প্রেস বিফ্রিংয়ে্ কুমিল্লার পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম।পাশের ছবিতে গ্রেফতার হওয়া ইয়াবা ব্যবসায়ি ।। 

কক্সবাজার টু ঢাকা।মাইক্রোবাসযোগে পুরো পরিবার নিয়ে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ নিরাপদ ভ্রমণ যাত্রা শুরু। ক্সবাজার পেরিয়ে চট্টগ্রাম। কিছুক্ষণ বিশ্রাম। এরপর ফের যাত্রা। চট্টগ্রাম থেকে এবার গন্তব্য ঢাকা। এতোটা পথ নিরাপদেই আসছিল। ঢাকা পৌঁছতে আর মাত্র ৪০মিনিট সময় পেলেই ইয়াবাসহ পুরো পরিবারের ভ্রমণটা আরামদায়ক হতো। কিন্তু হলো না। কুমিল্লার দাউদকান্দিতেই থমকে গেলো মাদক ব্যবসায়ি দম্পত্তির ‘ইয়াবা ট্যুর’।

কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে মাইকোবাসের ভেতর থেকে উদ্ধার করা হয় প্রায় ৬০ লাখ টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা জেলার দাউদকান্দি টোল প্লাজায় মঙ্গলবার (১৮ আগষ্ট) সন্ধ্যায় ডিবি পুলিশের ওই অভিযানে আটক করা হয়েছে ইয়াবা ব্যবসায়ী দম্পতিসহ ৩ জনকে। বুধবার (১৯ আগষ্ট) বেলা ১১টার দিকে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেস বিফ্রিংয়ে ঢাকায় ইয়াবার বড় চালান আটক নিয়ে প্রেসব্রিফিং করেন কুমিল্লার পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম।

প্রেস বিফ্রিংয়ে পুলিশ সুপার জানান, কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবার বড় চালান যাচ্ছে গোপন সূত্রে এমন খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এলআইসি টিমের প্রধান পুলিশ পরিদর্শক মোহা. ইকতিয়ার উদ্দিনের নেতৃত্বে ডিবির একটি টিম টোল প্লাজায় অবস্থান নেয়। পরে ঢাকাগামী একটি একটি সাদা রংয়ের (চ-১৩-৭৯৬১) নোয়া মাইক্রোবাসকে থামানো হয়। এ সময় তল্লাশী চালিয়ে মাইক্রোবাসের বাসের ভেতর বিশেষ কৌশলে রাখা একটি কার্টুনে ১৫ হাজার অপর একটি শপিং ব্যাগে স্কচ টেপ মোড়ানো আরো ৫ হাজার মিলিয়ে মোট ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ৩ জনকে আটক করা হয়। আটকৃতরা হলেন নোয়াখালী জেলার চাটখিল থানার ইসলামপুর গ্রামের আবুল কালামের ছেলে মোঃ ইমাম হোসেন ওরফে আজগর, তার স্ত্রী মোসাঃ সোনিয়া এবং ইমাম হোসেনের সহযোগী ল²ীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার শ্রীরামপুরের মৃত নেসার আহম্মেদের ছেলে মোঃ মাহবুব আলম (২৮)।

পুলিশ সুপার আরও জানান, মাদক ব্যবসায়ী ইমাম হোসেন ইয়াবা পাচারের জন্য তার স্ত্রী, সন্তান ও শাশুড়িকে ব্যবহার করে আসছিল, যেন পরিবার পরিজনের কারনে পুলিশের সন্দেহ না হয় সে ইয়াবা পাচার করছে। তবে স্পষ্ট তথ্য উপাত্ত থাকার কারনে পুলিশ মাইক্রোবাসে থেকে ইয়াবা গুলো উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৬০ লাখ টাকা। এ ঘটনায় দাউদকান্দি থানায় মামলা হয়েছে।

প্রেস বিফ্রিংয়ে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আজিম-উল- আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মো: নাজমুল হাসান, ডিআইও (ওয়ান) মাঈন উদ্দিন খান ও ডিবির ওসি আনোয়ারুল আজিমসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 19, 2020 12:54 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!