বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত

কক্সবাজার সদর মডেল থানা: করোনা জয়ী তিন পুলিশ কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ৩৫৯ দেখা হয়েছে

করোনাকালে জনগণকে মানবিক সেবা দিতে গিয়ে কক্সবাজার জেলা পুলিশের ৭০ জনের বেশি সদস্য কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন।  ইতিমধ্যে অনেকেই সুস্থ হয়েছেন।  সুস্থ হয়ে জনগণকে সেবা দিতে কর্মস্থলে যোগ দিচ্ছেন।

কক্সবাজার সদর মডেল থানার তিন পুলিশ পুলিশ কর্মকর্তা করোনা জয় করে সোমবার (৬জুলাই) কর্স্থলে যোগদান করেছেন।  তারা হলেন- ইন্সপেক্টর (তদন্ত) মো. খায়রুজ্জামান, এএসআই মো. কামাল হোসেন এবং এএসআই মো. ইমাম হোসেন।

সম্পূর্ণ করোনামুক্ত হয়ে সোমবার থানায় আসলে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ শাহজাহান কবীর। এসময় থানা প্রাঙ্গণে সকল পুলিশ কর্মকর্তা ও সদস্যদের মাঝে সতীর্থদের কাছে ফিরে পাবারে আনন্দের বহি:প্রকাশ ঘটে।

উল্লেখ্য, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান কবীরের নেতৃত্বে কক্সবাজার সদরবাসীর কল্যাণে দিন রাত কাজ করছে থানায় নিয়োজিত সকল পুলিশ সদস্যগণ। বর্তমানে বেশিরভাগ সময়ই করোনা প্রতিরোধ নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে সদর থানার পুলিশ কর্মকর্তা ও সদস্যদের। সেই সাথে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার  দায়িত্ব পালনও চলছে।

করোনা ভাইরাসের সুযোগ নিয়ে এলাকার কোথাও যেন কোনো অপরাধ কার্যক্রম সংঘটিত না হয় তার জন্য কঠোর অবস্থানে রয়েছে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

 

Last Updated on July 6, 2020 12:58 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!