শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

কুমিল্লায় ৪০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় তিন চোর গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৩৮৩ দেখা হয়েছে

৪০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় পুলিশ তিন চোরকে গ্রেফতার করে ১৭ ভরি স্বর্ণ উদ্ধার করেছে। বুধবার (২৯ জুলাই) কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে প্রেসব্রিফিং করে সাংবাদিকদের এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী।

প্রেসব্রিফিংয়ে জানানো হয়, কুমিল্লার দেবিদ্বার উপজেলার এগারগ্রাম বাজারের একতা মার্কেটের নিউ হাকিম জুয়েলার্সের মালিক মো. এমদাদুল হক গত ২৪ জুলাই দুপুরে নামাজ ও দুপুরের খাবারের উদ্দেশ্যে ব্যবসা প্রতিষ্ঠান তালাবদ্ধ বাড়িতে যান।

এই সুযোগে ওই জুয়েলারী দোকানের তালা কেটে অজ্ঞাতনামা চোরের দল ৪০ ভরি স্বর্ণ চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় জুয়েলারী মালিক বাদী হয়ে অজ্ঞাতনামা চোরের বিরুদ্ধে দেবিদ্বার থানায় মামলা করেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় নরসিংদীর রায়পুর উপজেলার নীলক্ষা গ্রামের মৃত আবুল হাশেমের ছেলে শামীম হোসেন (২৮) নামে একজনকে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকারসহ জড়িত আরও ৯ জনের নাম প্রকাশ করে। পরে তার দেওয়া তথ্যমতে কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ভাগলপুর গ্রামের তালেব হোসেনের ছেলে রোকন (২৭) এবং ইউসুফনগর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে হাসান ওরফে শাহীন (৩০) নামে আরও দুইজনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৭ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়।

ঘটনার সাথে জড়িত পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে প্রেসব্রিফিংয়ে জানানো হয়।

Last Updated on July 29, 2020 11:57 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!