বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

কেন্দ্রিয় যুবলীগ নেতা রুমির আয়োজনে মতিন খসরু স্মরণে দোয়া ও এতিমদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২২৬ দেখা হয়েছে

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,সাবেক আইনমন্ত্রি, সুপ্রীম কোর্ট বার এসোসিয়েশনের সভাপতি সদ্যপ্রয়াত এমপি অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও এতিমদের নিয়ে ইফতার মাহফিলের আয়োজন করেছেন কেন্দ্রিয় যুবলীগ নেতা ও কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশি এহতেশামুল হক ভূইয়া রুমি।

শুক্রবার (২৩ এপ্রিল) বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কোরপাই এলাকার ফয়েফ উদ্দিন কাজী বাড়ী এতিম খানায় ওই ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

কীর্তিমানের মৃত্যু নেই উল্লেখ করে ইফতার মাহফিলে দোয়া শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এহতেশামুল হক ভূইয়া রুমি বলেন, ‘আমাদের শ্রদ্ধাভাজন নেতা, আমাদের অভিভাবক আবদুল মতিন খসরু আজ আমাদের মাঝে নেই। বুড়িচং-ব্রাহ্মণপাড়ার উন্নয়নের রূপকার ছিলেন তিনি। আমরা তো তারই উত্তরসুরি। আমরা বর্তমান প্রজন্ম তার আদর্শ, চেতনাকে সম্মান করি।  তার মৃত্যুতে এখানে যে শূন্যতা সৃষ্টি হয়েছে, তা পূরণ হবার নয়।  তারপরও আমাদেরকে এগিয়ে যেতে হবে, মানুষের কল্যাণের কথা ভেবে, এগিয়ে যেতে হবে একটি আগামীর সুন্দর উন্নত বুড়িচং-ব্রাহ্মণপাড়া গড়ার লক্ষ্য নিয়ে। বুড়িচং-ব্রাহ্মণপাড়াকে এগিয়ে নিতে চাই।’

কাজী লিটনের সভাপতিত্বে ইফতার মাহফিলে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ সাহেব আলী। উপস্থিত ছিলেন এতিমখানার সেক্রেটারি কাজী মফিজুল ইসলাম, অহিদুর  রহমান মেম্বার, সাইফুল ইসলাম মেম্বার, শফিকুল ইসলাম  সমাজসেবক তাজুল ইসলাম, কাজী শরীফ, কাজী জহির, কাজী সাইদুরসহ এলাকার গণমান্য লোকজন।

ইফতার মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবু সালেহ মোসলেহ উদ্দিন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।   

Last Updated on April 23, 2021 11:21 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!