বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

চাঁদপুরের কলেজ ছাত্র সায়েম হত্যার দুই আসামি গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৪০৬ দেখা হয়েছে

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে গত ৪ জুলাই সকালে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করার পর ৮জুলাই চিকিৎসাধিন অবস্থায় মারা যায় চাঁদপুর পুরাতন বাজার ডিগ্রী কলেজের অনার্স ইংরেজি বিভাগের ১ম বর্ষের ছাত্র মোঃ নাহিদুল ইসলাম সায়েম। সে কুমিল্লার লাকসাম উপজেলার নগরীপাড়া এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।

এঘটনায় দায়ের করা হত্যা মামলার মুল আসামি এ.এস.এম মাইনুল ইসলাম প্রকাশ্যে লিংকন পাটেয়ারী ও তাঁর ছোট ভাই এ.এস.এম মিনহাজুল ইসলাম ওরফে লিপন পাটোয়ারীকে বুধবার (১৪ অক্টোবর) ভোর রাতে ঢাকা থেকে গ্রেফতার করে কুমিল্লা ডিবি পুলিশের একটি দল।

ছেলে হত্যার ঘটনায় কুমিল্লার লাকসাম থানায় নিহত সায়েমের মা পারুল বেগমের দায়ের করা মামলার আসামীদের যখন থানা পুলিশ এক মাসেও গ্রেফার করতে পারছিল না, তখন মামলাটি (গত ৮ আগস্ট) কুমিল্লা ডিবিতে হস্থান্তর করা হয়। কুমিল্লা ডিবি পুলিশের ইন্সপেক্টর মো. সাজ্জাদ হোসেন তদন্তের দায়িত্ব পেয়ে গত ২৮ আগস্ট মামলার ৪ নং আসামি মো. দিদারুল ইসলাম পাটোয়ারীকে রজধানীর আদাবর থানাধীন শেখেরটেক এলাকার একটি ভবন থেকে গ্রেফতার করে।

এরপর বুধবার (১৪ অক্টোবর) ভোর রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর মোঃ সাজ্জাদ হোসেন এল আই সি টিমের সহযোগীতায়, এস আই চন্দন সিনহা, এ.এস.আই নাজমুল সঙ্গীয় ফোর্সসহ রাজধানীর উত্তরা ১৪ নং সেক্টরের একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে মামলার এজহারভূক্ত ১ নং আসামি এ.এস.এম মাইনুল ইসলাম প্রকাশ্যে লিংকন পাটেয়ারী ও তাঁর ছোট ভাই এ.এস.এম মিনহাজুল ইসলাম প্রকাশ্যে লিপন পাটোয়ারী’কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত দুই আসামি বৃহস্পতিবার (১৫ অক্টোবর) আদালতে হত্যার ঘটনা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর মো. সাজ্জাদ হোসেন বলেন- মামলার ১, ২ ও ৩ নং আসামীরা আপন ভাই। এর মধ্যে ১ নং আসামি একজন হ্যকার, তথ্য প্রযুক্তি ব্যবহার করে সে দীর্ঘদিন পলাতক ছিলো। সে টেলিগ্রাম সফ্টওয়ার ব্যবহারের মধ্যে মোবাইল ফোনে কথা বলতো, ফলে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে তার অবস্থান চিহ্নিত করা যেতো না। পরবর্তীতে আধুনিক প্রযুক্তির মাধ্যমে তাঁর ব্যবহৃত মোবাইল ফোনের টেলিগ্রাম সফটওয়ার হ্যাক করে অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালানো হয়। তারা গ্রেফতার এড়াতে রাজধানী ঢাকায় ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে লুকিয়ে ছিলো। ইতোমধ্যে এই মামলার এজহারভূক্ত ১, ৩ ও ৪ নং আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

#দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং ভিডিও খবর দেখতে  protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on October 15, 2020 5:32 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!