বুধবার, ০১ মে ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায়

তজুমদ্দিনে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

আরিফ হোসেন, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি
  • আপডেট টাইম শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৩০০ দেখা হয়েছে

পোষ্টার লাগানোর ঘটনাকে কেন্দ্র করে ভোলার তজুমদ্দিনে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক প্রার্থীসহ উভয় গ্রুপের ২৫ জন আহত হয়েছেন।এরমধ্যে ১২জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) দুপরে ও বিকেলে এঘটনা ঘটে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে, অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহত সাইদ মাঝি জানান, শনিবার (৩ এপ্রিল) দুপুর আড়াইটা চাঁদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বারপ্রার্থী কবির গাইনের সমর্থকরা অপর প্রার্থী মিজান পোদ্দারের সমর্থক নুরে আলম মাঝিকে মারপিট করে। এ সময় নুরে আলম মাঝিকে মারপিটের ঘটনাটি তার শ্যালক সাইদ মাঝিকে জানালে তিনি ঘটনা জানতে ১নং ওয়ার্ডের চৌমুহনী এলাকায় গাইন বাড়ির দরজায় আসলে প্রার্থী কবির গাইনসহ তার আত্মীয়-স্বজন ও সমর্থকরা মিলে সাইদের উপর হামলা চালায়।

মারপিটের ঘটনাটি বিকাল ৫টায় প্রার্থী মিজান পোদ্দারকে জানালে মিজান পোদ্দার তার কর্মি সমর্থকসহ সেখানে গেলে পুনরায় সংঘর্ষ সৃষ্টি হয়। সংঘর্ষের সময় ইটপাটকেল নিক্ষেপে প্রার্থী মিজান পোদ্দারসহ উভয় পক্ষের ২৫ জন আহত হয়। আহতরা হলেন, মেম্বারপ্রার্থী মিজান পোদ্দার, সাইদ মাঝি, রুবেল, নাগর, আসাদ, রনি, গিয়াস পোদ্দার, শাজাহান মাঝি, হুমায়ুন কবির, লোকমান, রবিউল গাইন, আরজু, নুর নাহার, হাসান ও অপু পোদ্দারসহ ২৫জন আহত হয়। আহতদের ১২জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক বলেন, পোষ্টার লাগানোকে কেন্দ্র করে দুই মেম্বারপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on April 3, 2021 8:24 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!