বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

দাউদকান্দি  থানার নতুন ওসি নজরুল ইসলাম

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৪২১ দেখা হয়েছে

কুমিল্লা জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর মো. নজরুল ইসলাম কুমিল্লার দাউদকান্দি মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন।

সোমবার (১৬নভেম্বর) তিনি দায়িত্বভার গ্রহণ করেন। এসময় থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা নবাগত ওসি মো. নজরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন।

গত ৯ নভেম্বর দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.রফিকুল ইসলাম চট্টগ্রামের হাটহাজারি থানায় বদলি হলে তার স্থলাভিষিক্ত হন মো. নজরুল ইসলাম।তিনি দাউদকান্দিতে মাদক সন্ত্রাসসহ সকল অনৈতিক কাজের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করবেন। এসব প্রতিরোধে তিনি সাংবাদিক ও সচেতন মহলের সহযোগিতা প্রত্যাশা করেন।

ব্যক্তি জীবনে বিবাহিত ওসি মো. নজরুল ইসলাম দুই কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 16, 2020 11:25 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!