বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

দেবিদ্বারে ছোট ভাইকে মেরে লাশ গুম করল বড় ভাই : দশদিন পর উদ্ধার  

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬৯ দেখা হয়েছে

নিহত সোহেল। ফাইল ছবি #

পারিবারিক বিরোধের ঘটনাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ঝগড়া ও মারপিটে মারা যাওয়া ছোট ভাইয়ের লাশ গুমের দশদিন পর উদ্ধার করেছে কুমিল্লার দেবিদ্বার থানা পুলিশ।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর)দুপুরে দেবিদ্বারের দক্ষিণ ভিংলাবাড়ী গ্রামে অভিযুক্ত ব্যক্তির বসতঘরের পাশে একটি পরিত্যক্ত ভিটি থেকে মাটিখুঁড়ে অনেকটা অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।নিহত ব্যক্তির নাম সোহেল (৩২)। সে দক্ষিণ ভিংলাবাড়ী গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

এঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহত সোহেলের ভাবী রোজিনা বেগমকে আটক করে দেবিদ্বার থানায় নিয়ে গেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৩০ আগস্ট রাতে রোজিনার (ইব্রাহীমের স্ত্রী)বিষয় নিয়ে ছোট ভাই সোহেলের সাথে ইব্রাহিমের ঝগড়া ও মারপিট হয়।এক পর্যায়ে ইব্রাহীম লাঠি দিয়ে পিটিয়ে সোহেলকে গুরুতর আহত করার পর ঘটনাস্থলে তার মৃত্যু হলে লাশ বস্তায় ভরে একটি পরিত্যক্ত ঘরের ভিটিতে গর্ত করে পুঁতে রাখে ইব্রাহীম।

পরিবারের অন্যরা ভেবেছে সোহেল কোথায় চলে গেছে। আর সে মাঝেমধ্যে এমনটি করে। কিন্তু দশদিন ধরে কোন খোঁজ না পাওয়ায় মঙ্গলবার সকালে তাদের ভাগ্নে মাইনুদ্দিন আহম্মেদ ইব্রাহীমের কাছে সোহেল কোথায় আছে জানতে চান। এ সময়  ইব্রাহিম জানায় ‘সোহেলকে কুমিল্লায় একটি মাদক নিরাময় কেন্দ্রে দেওয়া হয়েছে। মাদক নিরাময় কেন্দ্রের নাম জানতে চাপ দিলে ইব্রাহিম বাড়ি থেকে পালিয়ে যায়। ভাগ্নে মাইনুদ্দিনের মুখে এ ঘটনা শুনে স্থানীয় লোকজন ইব্রাহীমের স্ত্রী রোজিনা বেগমকে চাপ দিলে সোহেলকে মারার পর তার  লাশ পুঁতে রাখা কথা স্বীকার করে।

পরে দেবিদ্বার থানা পুলিশে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত সোহেলের অর্ধগলিত লাশ উদ্ধার করে। এসময় পুলিশ ইব্রাহীমের স্ত্রী রোজিনাকে ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে আটক করে থানায় নিয়ে যায়।

রোজিনা বেগম জানান, সোহেল তাকে প্রায়ই শারীরিক ও মানসিক নির্যাতন করত। ঘটনার দুইদিন আগে (২৮ আগস্ট) সোহেল আমার সাথে জোর করে শারীরিক সম্পর্ক করে। আমি এ বিষয়টি আমার স্বামী ইব্রাহীমকে জানালে দুই ভাইয়ের মধ্যে কথাকাটি ও বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ইব্রাহীম তার ছোট ভাই সোহেলকে মারধর করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।এরপর ভয়ে লাশ মাটিতে পুতে রাখা হয়।

দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার  জানান, ইব্রাহীমের স্ত্রী রোজিনা বেগম জিজ্ঞাসাবাদে এ হত্যাকাণ্ডের সাথে তার স্বামী ইব্রাহীম মিয়ার জড়িত বলে স্বীকারোক্তিমূলক জবানবন্ধী দিয়েছেন।ইব্রাহীমকে গ্রেফতারের চেষ্টা চলছে।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 8, 2020 4:23 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!