বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

বাঁশখালীর ঘটনায় কুমিল্লায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মানববন্ধন

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ২২৪ দেখা হয়েছে

ছবি: কুমিল্লায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মানববন্ধনে বক্তব্য রাখেন কমান্ডার সফিউল আহমেদ বাবুল # 

মুক্তিযোদ্ধাদের সমাবেশে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানসহ গণমাধ্যম কর্মীদের উপর বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের নির্দেশে তার পেটোয়া বাহিনী দ্বারা হামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা মহানগর শাখা।

রবিবার (৩০ আগস্ট) দুপুরে নগরীর টাউনহল এলাকায় মুক্তিযোদ্ধাদের সন্তানের অংশগ্রহণে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সফিউল আহমেদ বাবুল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কুমিল্লা মহানগরের আহবায়ক তাহসীন বাহার সূচনা, কুমিল্লা মহানগর ছাত্রলীগ যুগ্ম আহবায়ক নাইমুল হক হিমেল, ভিক্টোরিয়া সরকারী কলেজ ছাত্রলীগের আহবায়ক কাজী সায়েম, সুমন কবির, আনোয়ার হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা এমপি মোস্তাফিজুর রহমানের সংসদ সদস্য পদ বাতিল ও তার সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।  বক্তারা বলেন,অনতিবিলম্বে এমপি মোস্তাফিজকে জাতির সামনে ক্ষমা চাইতে হবে। আর তা না হলে, সারা বাংলাদেশে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা কঠোর আন্দোলন গড়ে তুলবে।

এদিকে গত শনিবার (২৯ আগস্ট) দুপুরে নগরীর গোয়ালপট্টিতে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে একই দাবীতে মুক্তিযোদ্ধারা মানববন্ধন ও মৌন প্রতিবাদ সমাবেশ করে।

উল্লেখ্য, ১৯৭৫ এর ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার পর প্রথম প্রতিবাদকারী মৌলভী সৈয়দ আহাম্মদের আপন সহোদর বীর মুক্তিযোদ্ধা ডা. আশরাফ আলী গত ২৭ জুলাই প্রয়াত হওয়ার পর দাফনের সময় রাষ্ট্রীয় সম্মান প্রদানে প্রভাব খাটিয়ে বাধা সৃষ্টি করে চট্টগ্রাম বাশঁখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান। এ ঘটনার প্রতিবাদে গত ২৪ আগষ্ট চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড চট্টগ্রাম মহানগর ও জেলা কমিটির আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানরা শান্তিপূর্ণ মানববন্ধন করেন এতে সে এমপির নির্দেশে তার পালিত সন্ত্রাসীদের দিয়ে হামলা চালানো হয়। এসময় বীর মুক্তিযোদ্ধাদের লাটিপেটা করে আহত করা হয়।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on August 30, 2020 5:06 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!