শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

বৈরুতে বিস্ফোরণে নিহত কুমিল্লার রেজাউলের বাড়িতে শোকের মাতম

মোঃ আবদুল আলীম খান , বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৩৭৮ দেখা হয়েছে

লেবাননের রাজধানী বৈরুতে জোড়া বিস্ফোরণের ঘটনায় নিহত রেজাউলের কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মাধবপুর গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। সংসারের উপার্জনক্ষম সন্তানের অকাল মৃত্যুতে দিশেহারা হয়ে পড়েছে গোটা পরিবার। গ্রামের স্বজনরা নিহত রেজাউলের মা-বাবাকে শান্তনা দিতে এসে তারাও কান্নায় ভেঙ্গে পড়েন।

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের মাধবপুর সিকদার বাড়ির মনির হোসেনের ছেলে রেজাউল সিকদার (৩০) পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনতে নয় বছর আগে লেবাননে পাড়ি জমান। বছর দুয়েক আগে তার ছোট ভাই মাহাবুব সিকদারকেও লেবাননে নিয়ে যান। লেবাননের রাজাধানী বৈরুতে একটি ওয়্যার হাউজের পাশে রেজাউল ও মাহাবুব দুই ভাই জ্বালানি তেলের পাম্পে চাকরি করতো।

মঙ্গলবার ৪ আগষ্ট বৈরুতে বিস্ফোরণের ঘটনায় ভবনের দেওয়ালের কাঁচ ভেঙ্গে রেজাউল ও মাহাবুবের উপরে পরে। এতে রেজাউল শিকদার ঘটনাস্থলেই মারা যায় এবং তার ভাই মাহাবুব সিকদার গুরুতর আহত হয়।

রেজাউলের মা জানান, ‘তাদের পরিবারে একমাত্র উপর্জনকারী ছিলো দুই ছেলে রেজাউল ও মাহাবুব। রেজাউল দেশে এসে বিয়ে করার কথা ঠিকঠাক ছিলো। করোনা ভাইরাসের কারনে বিমান চলাচল বন্ধ থাকায় আমার ছেলেরা দেশে আসতে পারেনি। আমার ছেলে রেজাউলকে দীর্ঘ নয় বছর যাবত দেখি না। কত আশা নিয়ে অপেক্ষা ছিলাম আমার ছেলেকে দেখবো এবং দেশে আসলে বিয়ে করাবো। এখন আমার এক ছেলে নিহত আরেক ছেলের কি অবস্থা তাও জানি না। আমাদের সব আশা শেষ’।

রেজাউলের বাবা, মনির হোসেন সিকদার বলেন, ‘আমার মৃত ছেলেকে আমরা এক নজর দেখতে চাই। আমার ছেলে রেজাউলের মৃতদেহ ও আহত মাহাবুবকে আমাদের মাঝে ফিরিয়ে দিতে সরকারের কাছে আকুল অবেদন জানাচ্ছি’।

Last Updated on August 6, 2020 3:19 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!