বুধবার, ০১ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায়

মনোহরগঞ্জে বিএনপির কেন্দ্রীয় নেতা বরকত উল্লাহ ভুলুর উপর হামলা

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৯১ দেখা হয়েছে

কুমিল্লার মনোহরগঞ্জে হামলার শিকার হয়েছেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলু। শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার এলাকায় হামলার শিকার হন তিনি। এতে তার মাথা ফেটে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। হামলায় মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শরীফ হোসেনও আহত হয়েছেন বলে জানা গেছে। বরকত উল্লাহ ভুলু নোয়াখালী থেকে ঢাকায় ফিরছিলেন।

 

 

স্থানীয় সূত্র জানায়, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ ভুলু শনিবার বিকেলে নোয়াখালীর সোনাইমুড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে তিনি মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার এলাকায় অবস্থিত মক্কা হোটেলে বিরতি দেন। স্থানীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে মক্কা হোটেলে চা-নাস্তা খাওয়ার সময় হঠাৎ তাদের উপর হামলা চালানো হয়। এতে বরকত উল্লাহ ভুলু এবং শরীফ হোসেন আহত হন।

 

 

কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি নেতা সারওয়ার জাহান দোলন জানান, নোয়াখোলী থেকে ঢাকা যাওয়ার পথে বিপুলাসার বাজারে একটি চা দোকানে মনোহরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ হোসেনসহ চা খাচ্ছিলেন। এমন সময় দুর্বৃত্তরা তার উপর হামলা চালায়।

 

 

হামলার বিষয়টি নিশ্চিত করে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) জানান, তিনি কোনোরকম ইনফরমেশন ছাড়াই স্থানীয় মক্কা নামক হোটেলে এক বিএনপি নেতা  সাবেক চেয়ারম্যানকে সাথে নিয়ে চা খাচ্ছিলেন। এসময় হামলা হয়েছে বলে শুনেছি। আমরা বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

Last Updated on September 17, 2022 10:25 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!