শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

মিমাংসার আশ্বাসে ৯ ঘন্টা পর সচল ব্রা‏হ্মণপাড়া মিরপুর-কুমিল্লা সড়ক

মো. আবদুল আলীম খান , বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ২০৯ দেখা হয়েছে

ফাইলফটো।শাসনগাছা-মিরপুর সড়ক #

প্রায় ৯ ঘন্টা বন্ধ থাকার পর মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুর থেকে কুমিল্লা-মিরপুর সড়কে যান চলাচল শুরু হয়েছে। সোমবার দুপুরে যানবাহনে যাত্রী উঠানোর ঘটনাকে কেন্দ্র করে কুমিল্লা শাসনগাছায় ফারজানা ট্রান্সপোর্টের হেলপার ও সিএনজিচালিত অটোরিকশা চালকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। বাস ও সিএনজি অটোরিকশা মালিকদের নিয়ে পুলিশের মিমাংসার আশ্বাসে এ দ্বন্দ্বের অবসান হলে যান চলাচল শুরু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শাসনগাছা বাসটার্মিনাল এলাকায় সোমবার বেলা ৩টায় যাত্রী গাড়িতে উঠানোকে কেন্দ্র করে ফারজানা পরিবহন বাসের চালক, হেলপার ও ব্রাহ্মণপাড়ার কিছু সংখ্যক সিএনজিচালিত অটোরিকশার চালককে মারধরসহ গাড়ি ভাংচুর করে। ওই ঘটনার প্রতিবাদে ব্রাহ্মণপাড়ার সিএনজি চালকরা সোমবার বিকালে ফারজানা পরিবহনের একটি বাস ব্রাহ্মণপাড়া উপজেলার টাটেরা এলাকায় সড়কে ভাংচুর করে। এতে দুইপক্ষের দ্বন্দ্বে ব্রা‏হ্মণপাড়া মিরপুর-কুমিল্লা সড়কে বাস ও সিএনজিচালিত অটোরিকশা চলাচল বন্ধ থাকে।
পরে ব্রা‏হ্মণপাড়া থানা পুলিশের সহযোগিতায় বাস ও সিএনজিচালিত অটোরিকশা মালিক সমিতির মিমাংসার আশ্বাসের পর মঙ্গলবার দুপুর ১২টার পর থেকে যান চলাচল শুরু করে।
ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, কুমিল্লা শহরে বাসের লোকজন সিএনজির লোকজনকে মারধর করেছে। আবার সিএনজির লোকজন একটি বাস গাড়ি ভাংচুর করেছে। বাস ও সিএনজি অটোরিকশা মালিক সমিতির নেতৃবৃন্দ আলোচনা করে আগামী বৃহস্পতিবার মিমাংসার সভা আহবান করেছেন। আজ দুপুরের পর থেকে আবারও যান চলাচল স্বাভাবিক হয়েছে।

#দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং ভিডিও খবর দেখতে  protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on October 6, 2020 1:50 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!