বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

মুরাদনগরে অনুষ্ঠিত হল সাম্প্রদায়িক সম্প্রীতি সভা

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৮৭ দেখা হয়েছে
সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান

‘ধর্ম যার যার, রাষ্ট্র সবার’ এ স্লোগানকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে সাম্প্রদায়িক সম্প্রীতি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে মুরাদনগর উপজেলার জাহাপুর জগন্নাথ মন্দির প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মুরাদনগর থানা অফিসার ইনচার্জ  (ওসি) সাদেকুর রহমান বলেন,বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে মুক্তিযুদ্ধে ধর্ম-বর্ণ নির্বিশেষে সব সম্প্রদায়ের মানুষের অংশগ্রহণ করাই তার বড় প্রমাণ। কিছু মানুষ আছে সমাজে বিশৃঙ্খলা তৈরি করার জন্য পায়তারা চালিয়ে যাচ্ছে সেদিকে সকলের খেয়াল রাখতে হবে। আর সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য মুরাদনগর থানা পুলিশ সর্বক্ষনিক আপনাদের পাশে আছে। যেকোন অন্যায় অনিয়মের খবর পুলিশকে দিবেন পুলিশ তা কঠোর হস্তে দমন করবে।

অঞ্জন কুমার রায়ের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম সফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা হুমায়ন কবির, কৃষকলীগ নেতা আমিরুল ইসলাম, মুরাদনগর পূজা উদযাপন পরিষদের সভাপতি নিত্যানন্দ রায়, অধ্যক্ষ আব্দুল হক পাঠোয়ারী, রঞ্জন কুমার রায়, অমৃত লাল গোস্বামী, ছাত্রলীগ নেতা ফয়সাল আহম্মেদ নাহিদ। এসময় উপস্থিত ছিলেন, মুরাদনগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রামকৃষ্ণ দেব, যুবলীগ নেতা আবু সাঈদ,  প্রদুৎ কুমার সাহা, মো. আক্তার হোসেন, মনির হোসেন, জহিরুল ইসলাম মোজা মিয়া প্রমুখ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 10, 2021 11:25 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!