বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

মেহেরপুরে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে : স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান সিভিল সার্জনের

রাজু আহমেদ, জেলা প্রতিনিধি মেহেরপুর
  • আপডেট টাইম সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২৯৯ দেখা হয়েছে

ছোট্ট আয়তনের জেলা মেহেরপুরে করোনায় পজিটিভ দিন দিন বেড়েই চলছে। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা একশ’ ছাড়াল। মেহেরপুর জেলায় গত ২৪ ঘন্টায় (রবিবার পর্যন্ত) নতুন করে  ২১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এটাই এক দিনে জেলায় সর্বোচ্চ আক্রান্ত। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা বেড়ে বর্তমানে ১০৯ জনে দাঁড়াল।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে মেহেরপুর সদর উপজেলার ১১ জন, গাংনীতে ৯ ও মুজিবনগরে ১  জন রয়েছেন। জেলায় এ পর্যন্ত ২৭৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মারা গেছেন ৮ জন। আর সুস্থ হয়েছেন ১৪১ জন।

মেহেরপুর সিভিল সার্জন ডা: নাসির উদ্দিন  জানান, করোনা ভাইরাস সন্দেহে সোয়াব পরীক্ষার জন্য যে নমুনা পাঠানো হয়েছিল তার মধ্যে আরো ৪০ জনের রিপোর্ট এসেছে যার মধ্যে একটি ফলোআপ  ২২ টি পজিটিভ  ও বাকি ১৮ জনের নেগেটিভ রিপোর্ট। নতুন পজিটিভ গুলো মধ্যে মেহেরপুর সদর উপজেলার ১১টি, গাংনী উপজেলায় ৯ এবং মুজিবনগরে উপজেলার ১ টি । এ সকল রিপোর্ট কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দেওয়া হয় ।

তিনি আরো জানান, আক্রান্তদের বাড়ি প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হবে। এছাড়া আক্রান্তরা নিজ নিজ বাড়ি থেকে চিকিৎসা সেবা গ্রহন করবেন। নতুন করোনা আক্রান্ত ব্যক্তি সহ পূর্বের আক্রান্তদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করা হচ্ছে। করোনায় আতংকি না হয়ে তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সুষম ও পুষ্টিকর খাবার গ্রহণের পরামর্শ দেন।

Last Updated on August 10, 2020 4:56 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!