বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায়

শেখ হাসিনা জাতির শক্তি-সাহস উন্নয়ন ও মর্যাদার প্রতীক : এমপি বাহার

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৮২ দেখা হয়েছে

দেশের ক্ষমতা শেখ হাসিনার হাতে থাকলে পথ হারাবেনা বাংলাদেশ- এ মন্তব্য করে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, শেখ হাসিনা আমাদের এ জাতির শক্তি, সাহস, উন্নয়ন ও মর্যাদার প্রতীক। নিজের টাকায় পদ্মাসেতু যার উজ্জ্বল দৃষ্টান্ত । ২০৪১ সালের মধ্যে দক্ষিণ এশিয়ায় সমৃদ্ধ দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়াবে বাংলাদেশ। প্রধানমন্ত্রীর এ আকাঙ্ক্ষা বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যেখানে নৌকা সেখানে ভোট দিলেই তা শেখ হাসিনার কাছে পৌঁছে যাবে।

মঙ্গলবার (২৬ জুলাই) সকালে কুমিল্লা সদর উপজেলার ধর্মপুরে দি কুমিল্লা কো-অপারেটিভ কোল্ড স্টোর মিলনায়তনে ৩নং দূর্গাপুর ইউনিয়নেরসকল পেশার মানুষের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেটক মো.আমিনুল ইসলাম টুটুলের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন। সভায় উপজেলার বিভিন্ন দপ্তর ও বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভার আগে এমপি বাহার পাঁচ কোটি টাকা ব্যয়ে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের নবনির্মিত ৫তলা ছাত্রী হোস্টেল ভবন, ধর্মপুরে কুমিল্লা মহিলা মহাবিদ্যালয়ে আড়াই কোটি টাকা ব্যয়ে চার তলা আইসিটি ভবন এবং দশ লাখ টাকা ব্যায়ে রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের আভ্যন্তরীণ রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন করেন।

এদিকে মতবিমিময় সভা শেষে দুপুরে এমপি বাহার নেতা-কর্মীদের নিয়ে সাংগঠনিক সভা করেন। এসময় তিনি রাজনীতিতে দুর্বৃত্তায়নের বিরুদ্ধে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা-কর্মীদের সোচ্চার হওয়ার আহবান জানান। তিনি বলেন, দুর্নীতিবাজ ও দুর্বৃত্তায়নের বিরুদ্ধে কঠোর অবস্থান থাকবে এবং রাজনীতিতে দুর্বৃত্তায়নকে যারা পৃষ্ঠপোষকতা করবে তাদের বিরুদ্ধেও কঠোর পদক্ষেপ নেওয়া হবে।

Last Updated on July 26, 2022 11:20 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!