বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

সত্যনির্ভর গঠনমূলক সংবাদ প্রকাশের আহবান : মিথ্যা ভিত্তিহীন সংবাদের প্রতিবাদ আওয়ামী লীগ নেতা মজিবুর রহমানের

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০০ দেখা হয়েছে

ছবি: কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ নেতা মো. মজিবুর রহমান #

গতবছরের ৯ ডিসেম্বর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলন হয়। নতুন কমিটিতে সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টারের নাম কেন্দ্রীয়ভাবে ঘোষণা করা হয়। পরে পূর্ণাঙ্গ কমিটির জন্য নামের খসড়া তালিকা এ বছরের ফেব্রুয়ারিতে আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আহম্মেদ হোসেনের নিকট কমিটি জমা দেওয়া হয়। নতুন কমিটির প্রস্তাবিত পূর্ণাঙ্গ তালিকা নিয়ে ইদানিং উত্তর জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের কেউ কেউ গণমাধ্যমে মনগড়া কথা বলছেন। কাদা ছোড়াছুড়ি করছেন নিজেরা।

দলের সভাপতি রুহুল আমিন দলের কিছু কিছু নেতাকর্মীর এধরণের আচরণে বিস্মিত হয়েছেন। তালিকা প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমরা নতুন কমিটির প্রস্তাবিত পূর্ণাঙ্গ তালিকা পাঠিয়েছি। এখন এটা কেন্দ্রিয়ভাবে যাচাই বাছাই হবে। কারা আওয়ামী লীগের লোক, আর কারা আওয়ামী লীগ পরিপন্থী এটা দলের হাই কমান্ড দেখবেন।’

এদিকে গত ৬ সেপ্টেম্বর জাতীয় ও স্থানীয় পত্রিকায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক কার্যনির্বাহী সদস্য মো. মজিবুর রহমান ও তার পারিবারিক এবং রাজনৈতিক পরিচিতি বিকৃতভাবে মিথ্যা ও ভিত্তিহীনভাবে উপস্থাপন করার তীব্র প্রতিবাদ জানিয়েছেন তিনি।

বুধবার (৯ সেপ্টেম্বর) এক বিবৃতিতে তিনি বলেন, ছাত্রলীগের রাজনীতিতে তিনি জড়িত ছিলেন এবং থানা কমিটির সভাপতির দায়িত্বও পালন করেছেন। যুবলীগের কেন্দ্রিয় কমিটির সদস্যও ছিলেন। পরে আওয়ামী লীগে যুক্ত হয়ে উত্তর জেলাতে বিগত কমিটির কার্যনির্বাহী সদস্য ছিলেন। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির প্রস্তাবিত তালিকাতেও তার নাম রাখা হয়েছে। তার পিতা আবদুল খালেক আড়তদারও চান্দিনার মাধাইয়ায় আওয়ামী লীগের একজন নিষ্ঠাবান সমর্থক ছিলেন। অথচ তার পিতাকে রাজাকার এবং তাকে রাজাকারপুত্র আখ্যা দিয়ে কিছু সংবাদপত্র তাদের প্রকাশিত সংবাদে তার রাজনৈতিক ও সামাজিক মর্যাদা ক্ষুন্ন করেছে। এধরণের সংবাদের তীব্র নিন্দা জানান আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান। তিনি সত্যনির্ভর ও গঠনমূলক সংবাদ প্রকাশের জন্য গণমাধ্যমের প্রতি আহবান  জানান।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 9, 2020 5:03 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!