শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
টাউন হল মিলনায়তনে অনুষ্ঠিত হবে কুমিল্লা সাংস্কৃতিক জোটের ‘বৈশাখ অবগাহন’ কুমিল্লা সদরে টুটুল পাবেল বকুল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চান্দিনায় বজ্রপাতে প্রাণ গেলো কৃষকের মুরাদনগরে বইছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া, চেয়ারম্যান পদে পাঁচজনের মনোনয়নপত্র দাখিল ভবিষ্যত জীবনে আর্থিক সুরক্ষা দিবে সর্বজনীন পেনশন স্কীম : কুমিল্লা জেলা প্রশাসক অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা

রাস্তাঘাট বন্ধ করে জনতার স্রোত বন্ধ করা যাবে না : কুমিল্লায় শিমুল বিশ্বাস

নেকবর হোসেন, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ২৪৩ দেখা হয়েছে

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস বলেছেন,আমরা জানি এই সরকারকে মোকাবিলা করা দুঃসহ কাজ। কিন্তু এই সরকারকে মোকাবিলা করে জনগণ দেশে পরিবর্তন আনবে। রাস্তাঘাট বন্ধ করে, হামলা করে, পুলিশ দিয়ে, গুণ্ডা বাহিনী দিয়ে জনতার স্রোত বন্ধ করা যাবে না। দেশের ৮০ শতাংশ পরিবহন শ্রমিক বিএনপি সমর্থক। এসব গায়েবি ধর্মঘট তারা সমর্থন করে না।

 

তিনি আরো বলেন, কুমিল্লাতেও গায়েবি পরিবহন ধর্মঘট ডাকতে পারে সরকার।  সব বাধা উপেক্ষা করে আগামী ২৬ নভেম্বর কুমিল্লায় সবচেয়ে বড় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। পত্রিকা প্রেস রিলিজ দিয়ে গায়েবি পরিবহন ধর্মঘট ডেকে কুমিল্লার জনশ্রুগ আটকানো যাবেনা।

 

মঙ্গলবার সন্ধ্যায় (৮ নভেম্বর) কুমিল্লার ধর্মসাগরপাড়ে বিএনপির জেলা কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আমিন-উর-রশিদ ইয়াছিন, পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির খান, কেন্দ্রীয় বিএনপির সহ-শ্রম সম্পাদক মিয়া মো. মিজানুর রহমান, বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর আলম, আবদুর রব চৌধুরী ফারুক, আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুসহ জাতীয় ও স্থানীয় পর্যায়ের নেতারা।

Last Updated on November 8, 2022 9:51 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!