বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অর্থসংকটে ভলিবল টিম পাঠাচ্ছেনা নোবিপ্রবি শিশু ঝুমুরের ধর্ষক ও হত্যাকারী গ্রেফতার, প্রেসব্রিফিংয়ে আবেগতাড়িত র‌্যাব অধিনায়ক নাঙ্গলকোটে কিশোর গ্যাংয়ের হামলায় রক্তাক্ত ব্যবসায়ী দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গাঁজা ও ইয়াবাসহ তিন মাদক কারবারী গ্রেফতার

মো. আবদুল আলীম খান, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ২১২ দেখা হয়েছে

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে দশ কেজি গাঁজা ও চারশ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করেছে।

 

বৃহস্পতিবার (১০ নভেম্বর) ব্রাহ্মণপাড়া উপজেলার কয়েকটি এলঅকায় বিশেষ অভিযান পরিচালনা করে তিন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। পরে তাদের আদালতের মাধমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

থানা সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া থানার ওসি মাহমুদুল হাসান রুবেলের নির্দেশে এসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স ব্রাহ্মনপাড়া উপজেলার শশীদল ইউনিয়নে অভিযান পরিচালনা করেন। অভিযানে দক্ষিণ তেতাভূমি (অনন্তপুর) গ্রামের রফিজ মিয়ার বাড়ীর সামনে নাইঘর-হরিমঙ্গলগামী পাকা রাস্তা এলাকা হতে হেলাল মিয়া নামে এক ব্যক্তিকে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে দশ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মোঃ নজরুল ইসলাম নামে আরেক মাদক কারবারী পালিয়ে যায়।

 

গ্রেফতার হেলাল মিয়া কুমিল্লার বুড়িচং থানার সাদকপুর গ্রামের জালাল মিয়ার ছেলে এবং পলাতক মোঃ নজরুল ইসলাম ব্রাহ্মণপাড়া থানার দক্ষিণ তেতাভূমি গ্রামের আশ্রাফ আলীর ছেলে।

 

এদিকে একইদিন রাতে অভিযান পরিচালনা করে কামাল মেম্বারের বাড়ীর সামনে থেকে বাঁশতলি-হরিমঙ্গল বাজারগামী রাস্তা এলাকা হতে মোঃ সবুজ মিয়া ও ফাইজুল ইসলামকে চারশ পিস ইয়াবা টেবলেটসহ গ্রেফতার করা হয়। গ্রেফতার সবুজ মিয়া ব্রাহ্মণপাড়া থানার দক্ষিণ তেতাভূমির গ্রামের মোঃ ইয়াকুব আলীর ছেলে এবং ফাইজুল ইসলাম কুমিল্লার মুরাদনগর থানার পরমতলা গ্রামের আবুল হাসেমের ছেলে।

Last Updated on November 11, 2022 7:38 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!