মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত

সরকার মুক্তিযোদ্ধাদের অবদানের প্রতি যথার্থ সম্মান প্রদর্শন করছে : এমপি মতিন খসরু

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭০ দেখা হয়েছে

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি বলেছেন, মুক্তিযুদ্ধের সর্বশ্রেষ্ঠ অর্জন আমাদের স্বাধীনতা আর মুক্তিযোদ্ধারা বাঙালি জাতির সর্বকালের শ্রেষ্ঠ সন্তান। জাতির এই শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা রেখে তাদের কল্যাণে কাজ করে যেতে হবে। মুক্তিযোদ্ধাদের কোনো অবস্থাতেই অসম্মান করা চলবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার মুক্তিযোদ্ধাদের অবদানের প্রতি যথার্থ সম্মান প্রদর্শন করছে এবং তাদের  কল্যাণে কাজ করে যাচ্ছেন।

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় সদ্য নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভবনটির উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। তিনি মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য রাখেন।  উপজেলা নির্বাহি অফিসার ফৌজিয়া  সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি ঢাকা মুক্তিযোদ্ধা মহাপরিচালক অতিরিক্ত সচিব জহুরুল ইসলাম রোহেল ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য  রাখেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা এলজিইড‘র নির্বাহী প্রকৌশলী খন্দকার আসাদুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা বীর বিক্রম আবদুল বারী, এম এ মান্নান,  রবিউল হোসেন ও মকবুল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ইদ্রিস মিয়া, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল বারী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম সুজন, সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোস্তফা সারোয়ার খান ও মনিরুল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আব্দুল মমিন ফেরদৌস, এডভোকেট আবদুল মতিন খসরু এমপি’র একান্ত সচিব মাহবুব হোসেন, ইউপি চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন,  সুলতান আহাম্মদ ও গিয়াস উদ্দিন মাহমুদ, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আহাম্মদ, সমাজসেবা কর্মকর্তা নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু, উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক শাহআলম, সাবেক ভিপি মনির হোসেন চৌধুরী, যুবলীগের যুগ্ম আহ্বায়ক জহিরুল হক ঠিকাদার, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, বিআরডিবি সাবেক চেয়ারম্যান মাসুদ আলী হায়দার, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল হাসান শরীফ উপজেলা ছাত্রলীগের সদস্য সচিব এমদাদুল হক বাপ্পীসহ উপজেলার বিভিন্ন দপ্তর ও  আওয়ামী লীগের বিভিন্ন  পর্যায়ের নেতৃবৃন্দ। ২ কোটি ৪ লাখ ৫১ হাজার টাকা ব্যায়ে ভবনটির নির্মাণ কাজ বাস্তবায়ন করেছে কুমিল্লা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 13, 2021 5:07 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!