মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : ফারুক আহাম্মদ এলটি # যে বেশি প্রযুক্তির সঠিক ব্যবহার জানে সে আজকের পৃথিবীতে সবচেয়ে বেশি সমৃদ্ধ : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক হাজার শ্রমজীবী ও পথচারীর মাঝে কুমিল্লা রেড ক্রিসেন্ট ইউনিটের পানির বোতল বিতরণ মুরাদনগরে একই সঙ্গে পানিতে ডুবে প্রাণ গেলো রোজা মনি ও ইয়াছিনের দেবিদ্বারে হামলার শিকার আ’লীগের নেতাকর্মীরা, অভিযোগ সাবেক এমপির নির্বাচনে অংশগ্রহনের জন্য কারো আত্মীয়স্বজনের বিষয়ে আইনে বলা নেই : ইসি মুরাদনগরে ৫০ হাজার টাকা জরিমানা গুনলো দেওয়ান মোক্তার ফুড অ্যান্ড বেভারেজ অবশেষে কুবি উপাচার্যসহ ২০জনের নামে থানায় অভিযোগ মুরাদনগরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা, অভিযোগের আঙ্গুল স্বামীর দিকে অসহনীয় গরমে মুরাদ নগরের একই বিদ্যালয়ের সাত শিক্ষার্থী অসুস্থ মুরাদনগরে আর্সি নদীতে বাঁধ দিয়ে ফসলি জমির মাটি নিচ্ছে ইটভাটায়  ‘পানি ঘন্টাধ্বনি’র সঙ্গে পরিচিত হলো কুমিল্লার শিক্ষার্থীরা মুরাদনগরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার নারী যাত্রী নিহত দেবিদ্বার উপজেলা পরিষদ নির্বাচন : ‘আমরা আপনাদের বলবো কে মাঠে থাকবেন, কে থাকবেন না’ কোষাধ্যক্ষের গাড়ি আটকে দিল কুবি শিক্ষক সমিতি চান্দিনায় সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন করলেন এমপি প্রাণ গোপাল দত্ত বরুড়ায় মেয়ে অপহরণের মামলা করে ঘর ছাড়া বাবা-মা বৃষ্টির প্রার্থনায় টাউন হল মাঠে ইসতিসকার নামাজ আদায় সাবেক মেম্বারের ছেলের ছুরিকাঘাতে যুবক আহত আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে : এমপি প্রাণ গোপাল দত্ত

নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড

মজিবুর রহমান মোল্লা,স্টাফ রিপোর্টার (নাঙ্গলকোট) কুমিল্লা
  • আপডেট টাইম বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১৮ দেখা হয়েছে

কুমিল্লারননাঙ্গলকোটে উপজেলা সহকারী কমিশনার-ভূমি (এসিল্যান্ড) পদে যোগদান করেছেন মোহাম্মদ মেহেদী হাসান।

নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইসমাইল হোসেন গতকাল মঙ্গলবার নবাগত সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মেহেদী হাসানকে ফুলেল শুভেচ্ছা জানান।

মোহাম্মদ মেহেদী হাসান ৩৮তম বিসিএসের নির্বাহী ম্যজিস্ট্রেট হিসাবে ময়মনসিংহ জেলায় কর্মরত ছিলেন। পরে তাকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কার্যালয়ে ন্যাস্ত করা হয়।

এরপর গতকাল মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নাঙ্গলকোট উপজেলায় যোগদান করেন।

মোহাম্মদ মেহেদী হাসানের বাড়ী বরিশাল জেলার মূলাদী উপজেলার সেলিমপুর গ্রামে।

নবাগত সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ মেহেদী হাসান বলেন, ভূমি অফিসকে দুর্নীতিমুক্ত, জবাবদিহিতামূলক ও সহজীকরণ সেবা নিশ্চিতকরণে কাজ করে যাবেন। এজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

Last Updated on April 17, 2024 9:18 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102
error: Content is protected !!